Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭, ২৪ যিলহজ ১৪৪১ হিজরী

কলাপাড়ায় রাষ্ট্রীয় মর্যাদায় সমাহিত হলেন বীর মুক্তিযোদ্ধা আবদুল খালেক

কলাপাড়া (পটুয়াখালী) জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ জুন, ২০২০, ৭:৩৫ পিএম

কলাপাড়ায় রাষ্ট্রীয় মর্যাদায় সমাহিত হলেন বীর মুক্তিযোদ্ধা আবদুল খালেক। কলাপাড়া পৌরসভার ০৩নং ওয়ার্ড(রহমতপুর) নিবাসী বীর মুক্তিযোদ্ধা আঃখালেক সিকদার (৭০) দীর্ঘদিন বার্ধক্যজনিত কারনে অসুস্থ থাকায় ঢাকা মোহম্মদপুর লালমাটিয়া মিলিনিয়াম হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় বুধবার সকাল ৬.৪০ মিনিটে ইন্তেকাল করেছেন। ইন্না-লিল্লাহ ওয়া ইন্না ইলাইহি রাজিউন।
মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন পুত্র, পুত্রবধূ, নাতনি সহ বহু আত্নীয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন । তার মৃত্যুতে কলাপাড়া উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বদিউজ্জামাল বনটিন, সাবেক কমান্ডার আলাউদ্দিন তালুকদার, উপজেলা আওয়ামীলীগের সম্পাদক আবদুল মোতালেব তালুকদার, উপজেলা পরিষদ চেয়ারম্যান এস এম রাকিবুল আহসান, আঃ রব হাওলাদার সাধারন সম্পাদক মোঃ শাহাবুদ্দিন , সদস্য মোঃ সাদেক মিয়া, আবু সালেহ, শাজ্জাদ বিশ্বাস, মিজানুর রহমান খাঁনসহ উপজেলার গণ্যমান্য ব্যক্তিবর্গ শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন। মরহুমের নামাজে জানাজা বুধবার আসর নামাজ শেষে এতিমখানা জামে মসজিদের মাঠে অনুষ্ঠিত হয়েছে। এর আগে উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসানাত মো.শহীদুল হক এবং কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার উপস্থিতিতে তার গার্ড অব অনার সম্পন্ন হয়েছে। সবশেষে এতিমখানা গোরস্থানের মুক্তিযোদ্ধাদের নির্ধারিত স্থানে উপজেলার মুক্তিযোদ্ধারা তাকে সমাহিত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ