Inqilab Logo

ঢাকা, শনিবার, ০৪ জুলাই ২০২০, ২০ আষাঢ় ১৪২৭, ১২ যিলক্বদ ১৪৪১ হিজরী

খুলনার ল্যাবে ১৪ জনের করোনা শনাক্ত

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৩ জুন, ২০২০, ৮:৪৭ পিএম

খুলনা মেডিকেল কলেজের (খুমেক) আরটি-পিসিআর ল্যাবে আরও ১৪ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। যার মধ্যে খুলনা মহানগরীর দুইজন রয়েছেন। এছাড়া বাগেরহাট জেলার ৪ জন, মাগুরা জেলার ৫ জন, সাতক্ষীরা জেলার একজন ও যশোরের দুইজন রয়েছেন। আজ বুধবার রাতে তাদের নমুনা পরীক্ষার পর এ তথ্য পাওয়া গেছে।
খুলনা মেডিকেল কলেজের (খুমেক) উপাধ্যক্ষ ডা. মেহেদী নেওয়াজ জানান, বুধবার খুলনা মেডিকেল কলেজের পিসিআর মেশিনে মোট ১৮৮ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। যার মধ্যে খুলনা জেলার নমুনা ছিলো ৫৩টি। এদের মধ্যে মোট ১৪ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে। যার মধ্যে ২ জন খুলনার জেলার। বাকিরা বাগেরহাট, মাগুরা, সাতক্ষীরা ও যশোরের।
তিনি আরও জানান, খুলনায় আক্রান্তদের মধ্যে দুইজনই মহানগরীর। এদের একজন শেখপাড়া এলাকার ৪৯ বছর বয়সী ব্যক্তি, অপরজন নগরীর ছোটবয়রা আর্ট কলেজ এলাকার ২৪ বছরের যুবক। তবে মঙ্গলবার উপসর্গ নিয়ে মারা যাওয়া শেখপাড়া এলাকার নজরুল ইসলামের নমুনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে।
খুলনার সিভিল সার্জন ডা. সুজাত আহমেদ জানিয়েছেন, খুলনা জেলায় এখন পর্যন্ত মোট ১২২ জনের করোনা শনাক্ত হয়েছে। যার মধ্যে ৪ জন মারা গেছেন। আর এখন পর্যন্ত সুস্থ হয়েছেন ৩৩ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জুলাই, ২০২০

আরও
আরও পড়ুন