Inqilab Logo

ঢাকা, শনিবার, ০৪ জুলাই ২০২০, ২০ আষাঢ় ১৪২৭, ১২ যিলক্বদ ১৪৪১ হিজরী

পটুয়াখালীর রাঙ্গাবালীতে বজ্রপাতের পৃথক ঘটনায় ২ জন ও মির্জাগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একজনের মৃত্যু

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ জুন, ২০২০, ৮:৫৪ পিএম

আজ জেলার রাঙ্গাবালী উপজেলার কাউখালী স্লুইজ গেট এলাকায় সকাল ১১টায় বজ্রপাতে ফয়জুল গাজী(৩০) নামে এক দিনমজুরের মৃত্যু হয়েছে। ফয়জুল ছোটবাইশদিয়া ইউনিয়নের সাজিরহাওলা গ্রামের বজলু গাজির ছেলে।
রাঙ্গাবালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.আলী আহমদ জানান,বুধবার সকালে কাউখালী স্লুইজগেট উত্তর পাড়ে মাছের ঘেরে ৫ জন শ্রমিকের সাথে মাটিকাটার সময় বজ্রপাতে ঘটনাস্থলে প্রাণ হারায় ফয়জুল।এ সময় আব্দুল কুদ্দুস নামে আরেক জন শ্রমিক আহত হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে ।
এদিকে বিকেলে রাঙ্গাবালী উপজেলার বড়বাইশদিয়া ইউনিয়নের কাটাখালী গ্রামে মাঠে গরু আনতে গিয়ে বজ্রপাতে তাসলিমা বেগম(৩২)এক গৃহবধূ মারা গিয়েছেন। তাসলিমা বেগম কাটাখালী গ্রামের সাহাবুদ্দিন মিয়ার স্ত্রী।
জানাগেছে, বুধবার বিকেলে বৃষ্টির মধ্যে বাড়ির পাশের একটি মাঠ থেকে গরু আনতে যায় তাসলিমা বেগম। এসময় বজ্রপাত হলে দগ্ধ হন তাসলিমা ও তার একটি গরু। এতে ঘটনাস্থলেই তাসলিমার মৃত্যু হয়। পরে স্থানীয়রা তার লাশ উদ্ধার করে বাড়িতে নিয়ে আসে।
রাঙ্গাবালী থানা অফিসার ইনচার্জ মো.আলী আহম্মেদ জানান, বজ্রপাতে তাসলিমা বেগম নামের এক নারী মারা যায়। এ ঘটনায় কোন অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফন করা হয়েছে।
এছাড়া মির্জাগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আব্দুল খালেক( ৬৫)নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে।আজ বুধবার বিকেল পাঁচটায় উপজেলার কাফুলা গ্রামে মসজিদে আজান দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন