Inqilab Logo

ঢাকা, শনিবার, ০৪ জুলাই ২০২০, ২০ আষাঢ় ১৪২৭, ১২ যিলক্বদ ১৪৪১ হিজরী

সড়ক দুর্ঘটনায় আহত সাবেক ফুটবলার হোসেন

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৩ জুন, ২০২০, ৯:৩৯ পিএম

সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন সাবেক ফুটবলার মো. আবুল হোসেন। বুধবার দুপুরে রাজধানীর বকশিবাজার মোড়ে মোটরসাইকেল নিয়ে দুর্ঘটনায় কবলিত হন তিনি। পরে পথচারিরা হোসেনকে ঢাকা মেডিক্যাল কলেজে হাসপাতালে নিয়ে যান। বিকেলে নিজ বাসায় ফিরেন এই সাবেক ফুটবলার।

মুঠোফোনে হোসেন বলেন, ‘ দুপুর ১ টার দিকে আমি মোটরসাইকেলে করে চানখারপুলের বাসা থেকে লালবাগ যাচ্ছিলাম। বকশিবাজার মোড়ে যাওয়ার পর পেছন থেকে একটি পিকআপ সজোরে আঘাত করে আমার মোটরসাইকেলকে। আমি মাটিতে পড়ে যাই। ৪/৫ মিনিট মনে হচ্ছিল দম বন্ধ হয়ে যাচ্ছে, মারা যাব। যখন জ্ঞান ফিরে, তখন আমি হাসপাতালে। পরে আমার বাবা ও স্ত্রী হাসপাতাল থেকে আমাকে বাসায় নিয়ে আসে।’

মাটিতে পড়ে গিয়ে বুকে ও পিঠে প্রচন্ড আঘাত পেয়েছেন আবুল হোসেন। তার কথায়, ‘আমার বেশি আঘাত লেগেছে বুকে ও পিঠে। পায়ের পাতার উপরের দিক এবং হাতের কনুইও ছিলে গেছে। আল্লাহর রহমত ছিল বলে বেঁচে গেছি। আমার জন্য দোয়া করবেন।’

ঘরোয়া ফুটবলে শেখ জামাল ধানমন্ডি ক্লাব, ভিক্টোরিয়া স্পোটিং ক্লাব, ব্রাদার্স ইউনিয়ন ও রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটিতে দর্ঘিদিন খেলেছেন হোসেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

২৫ জুন, ২০২০

আরও
আরও পড়ুন