Inqilab Logo

ঢাকা, শনিবার, ০৪ জুলাই ২০২০, ২০ আষাঢ় ১৪২৭, ১২ যিলক্বদ ১৪৪১ হিজরী

করোনা চট্টগ্রামে কারফিউ চান নোমান

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৩ জুন, ২০২০, ৯:৪৩ পিএম

চট্টগ্রামে করোনাভাইরাস সংক্রমণ বিপজ্জনক হয়ে ওঠায় গভীর উদ্বেগ প্রকাশ করে সংক্রমণ ঠেকাতে অন্তত দুই সপ্তাহ কারফিউ জারি চান বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান।

বুধবার এক বিবৃতিতে মানবিক বিপর্যয় এড়াতে চট্টগ্রাম মহানগরীকে রেড জোন হিসেবে চিহ্নিত করে মানুষের জীবন রক্ষায় দ্রুত ব্যবস্থা নেওয়ার দাবিও জানান তিনি।

আবদুল্লাহ আল নোমানের একান্ত সচিব নুরুল আজিম হিরু স্বাক্ষরিত বিবৃতিতে বলা হয়, চট্টগ্রামে করোনা রোগীদের জন্য পর্যাপ্ত আইসিইউ ফ্যাসিলিটিসহ কোনো উন্নত চিকিৎসার ব্যবস্থা নেই। কয়েকদিনের ব্যবধানে চট্টগ্রামে চিকিৎসা না পেয়ে অনেকেই মৃত্যুবরণ করেছেন।
চট্টগ্রামের প্রাইভেট হাসপাতাল মালিকদেরকে এই দুর্যোগময় মুহূর্তে সেবার মনোভাব নিয়ে করোনায় আক্রান্ত মানুষের পাশে দাঁড়াতে হবে।

চট্টগ্রামে করোনায় আক্রান্ত হয়ে যারা মৃত্যুবরণ করেছেন তাদের পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান তিনি । করোনায় আক্রান্ত হয়ে সাংবাদিক, ডাক্তার, স্বাস্থ্যকর্মী, পুলিশ ও সমাজের বিভিন্নস্তরের মানুষ যারা আইসোলেশনে আছেন তাদের প্রতি সহমর্মিতা প্রকাশ করেন নোমান।



 

Show all comments
  • lol ৩ জুন, ২০২০, ১১:১৯ পিএম says : 0
    If the government approved for 2 weeks for your highly requesting, what you can archive for corona crisis?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নোমান


আরও
আরও পড়ুন