Inqilab Logo

ঢাকা, শনিবার, ০৪ জুলাই ২০২০, ২০ আষাঢ় ১৪২৭, ১২ যিলক্বদ ১৪৪১ হিজরী

ধামরাইয়ে বসত বাড়িতে গাঁজা গাছের চাষ, ১ জন গ্রেফতার

ধামরাই(ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ জুন, ২০২০, ৯:৫৯ পিএম

ঢাকার ধামরাইয়ে কৃষ্ণনগর গ্রামে বসত বাড়িতে গাঁজা গাছের চাষ করায় আরফান হোসেন নামের এক ব্যাক্তিকে গ্রেফতার করেছে ধামরাই থানা পুলিশ। গ্রেফতারকৃত আরফান হোসেন অবসরপ্রাপ্ত সেনা সদস্য। আজ বুধবার সন্ধ্যায় নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

জানা গেছে, উপজেলার রোয়াইল ইউনিয়নের কৃষ্ণনগর গ্রামের মৃত হোসেন আলীর ছেলে ৩ সন্তানের জনক আরফান হোসেন (৫৫) নিজ বাড়িতে চালাবিহীন দেয়াল বেষ্টিত জায়গার মধ্যে দীর্ঘদিন ধরে গাঁজা চাষ করে আসছিল।

এরমধ্যে স্থানীয় চেয়ারম্যান আবুল কালাম শাসুদ্দিন মিন্টু বিষয়টি এলাকার লোকজন মাধ্যমে জানতে পারেন যে আরফানের বাড়িতে গাঁজা গাছ আছে। পরে ওই বাড়িতে চৌকিদার ও দফাদার পাঠিয়ে বিষয়টি নিশ্চিত হয়ে নিজেই সেখানে যান। পরে থানা পুলিশে সংবাদ দিলে থানার এসআই কামাল হোসেন ঘটনাস্থলে গিয়ে ৯ টি বড় আকারের গাঁজার গাছসহ আরফান হোসেনকে গ্রেফতার করে থানায় নিয়ে আসেন।

এব্যাপারে স্থানীয় চেয়ারম্যান আবুল কালাম শাসুদ্দিন মিন্টু বলেন, গাঁজা গাছের বিষয়টি নিশ্চিত হয়েই ওই বাড়ি গিয়েছি। পরে থানায় সংবাদ দিলে পুলিশ তাকে গ্রেফতার করে নিয়ে যায়। তিনি আরো বলেন এসব মানুষদের কঠিন বিচার হওয়া উচিৎ। যাতে কেউ এ ধরণের কাজ করতে সাহস না পায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন