Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

হাতীবান্ধা সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক আহত

প্রকাশের সময় : ৩ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

লালমনিরহাট জেলা সংবাদদাতা : লালমনিরহাটের হাতীবান্ধা সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) সদস্যদের গুলিতে জহুরুল ইসলাম (২৮) নামের এক বাংলাদেশি যুবক গুরুতর আহত হয়েছেন।
আহত জহুরুল ইসলাম হাতীবান্ধা উপজেলার গোতামারী ইউনিয়নের ভুটিয়ামঙ্গল এলাকার ধনর উদ্দিনের ছেলে। আজ বুধবার ভোর ৫টার দিকে এ ঘটনা ঘটে।
ভোরে জহুরুল ইসলাম হাতীবান্ধার ভুটিয়ামঙ্গল সীমান্তের ৯০২ নম্বর মেইন পিলারের ২ নম্বর সাব পিলার এলাকা দিয়ে গরু আনতে ভারতে যান। এ সময় কোচবিহার-২১ বিএসএফ ব্যাটালিয়নের বড়মরিচা ক্যাম্পের একটি টহল দল তাকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি করে। এতে পায়ে গুলিবিদ্ধ হন জহুরুল। গুলিবিদ্ধ জহুরুল পালিয়ে এলে পরিবারের লোকজন গোপনে তাকে রংপুরের একটি হাসপাতালে ভর্তি করান।
পরিবারের লোকজন জানান, রংপুরের একটি হাসপাতালে জহুরুল ইসলামের চিকিৎসা চলছে। বর্তমানে তিনি শঙ্কামুক্ত।
এদিকে লালমনিরহাট-১৫ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল আহমদ বজলুর রহমান হায়াতী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘এ ঘটনায় বিএসএফকে কড়া প্রতিবাদপত্র পাঠানো হয়েছে। এ বিষয়ে বিকেলে বিজিবি-বিএসএফ ব্যাটালিয়ন পর্যায়ে পতাকা বৈঠকের জন্য আহ্বান করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ