Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০, ২৯ শ্রাবণ ১৪২৭, ২২ যিলহজ ১৪৪১ হিজরী

ত্রাণ বিতরণকালে হামলা : ১২

জন আহত

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ জুন, ২০২০, ১২:০০ এএম

রাজধানীর মিরপুরে ত্রাণ বিতরণকালে স্থানীয় ওয়ার্ড কাউন্সিলরের সমর্থকদের হামলায় অন্তত ১২ জন আহত হয়েছেন। গত মঙ্গলবার রাত ১১ টার দিকে মিরপুর-১১ নম্বও সেকশনের সি ব্লকের ১০ নম্বর সড়কে এ ঘটনা ঘটে। পুলিশ ও স্থানীয়রা জানান, ১০ নম্বর সড়কে বিহারীদের একটি অফিস থেকে বের হওয়ার পরপরই বিহারী নেতা সাদাকাত খান ফাক্কুর ওপর অস্ত্রশস্ত্র নিয়ে অর্ধ শতাধিক যুবক এই হামলা চালায়। এসময় ফাক্কুর সঙ্গে থাকা লোকজন এগিয়ে গেলে তারাও হামলার শিকার হয়। এতে আহত হন মো. শাওকাত খান, মো. ইমরান খান, ইকবাল, রাজু ও সোহেলসহ অন্তত ১২ জন।

সাদাকাত খান ফাক্কু অভিযোগ করেছেন, স্থানীয় কাউন্সিলর জহিরুল ইসলাম মানিকের লোকজন এই হামলা চালায়। যদিও কাউন্সিলর মানিক তা অস্বীকার করে বলেছেন, ফাক্কুর লোকজনই এই হামলা চালিয়েছে।
পল্লবী থানার ওসি নজরুল ইসলাম বলেন, ত্রাণ নিয়ে হামলার ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। পরবর্তীতে পরিস্থিতি নিয়ন্ত্রনে আসার পর কেউ কোনো লিখিত অভিযোগ দেয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ত্রাণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ