Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ০৭ আগস্ট ২০২০, ২৩ শ্রাবণ ১৪২৭, ১৬ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

জাজিরায় দু’গ্রুপে সংঘর্ষে নিহত ১

শরীয়তপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৪ জুন, ২০২০, ১২:০০ এএম

পূর্বশত্রুতার জের ধরে জাজিরায় দুই গ্রুপের সংঘর্ষে ১ জন নিহত হয়েছে। নিহত ব্যক্তি নড়িয়া উপজেলা রাজনগরের বিলদেওয়ানিয়া (বাবর আলী মাদবর কান্দি) গ্রামের মৃত ছাবু খার পুত্র ইসমাইল খা (৫০)। গতকাল সকাল সাড়ে ৬টার সময় জাজিরা পৌরসভার ৭ নম্বর ওয়ার্ড চর রাড়িপাড়া গ্রামের ভুইয়া বাড়ির সামনে এ ঘটনা ঘটে। পুলিশ লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছেন।
জাজিরা থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত সোমবার সাবেক কাউন্সিলর করিম মাদবর ও বর্তমান কাউন্সিলর মতিউর রহমান বেপারীর লোকজনের সাথে সংঘর্ষ হয়। তারই সূত্র ধরে গতকাল ভোরে উভয়পক্ষের লোকজনের মধ্যে পুনরায় সংঘর্ষ হলে ঘটনাস্থলে ইসমাইল খা নামে একজন আহত হয়। স্থানীয়রা ইসমাইলকে হাসপাতালে নিয়ে গেলে জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহতের স্বজনরা জানায়, জাজিরা থেকে আসার পথে নুরুল আমিন খার নেতৃত্বে লোকজন মারধর করে ইসমাইল খাকে হত্যা করেছে।
জাজিরা থানার ওসি আজহারুল ইসলাম সরকার বলেন, সাবেক ও বর্তমান কাউন্সিলরের লোকজনের মধ্যে মারামারি হয়। এতে অনেক ঘড়বাড়ি ভাঙচুরের ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থলে যাই। ঘটনাস্থল থেকে ফেরার পরে জানতে পারি একজন নিহত হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ পর্যন্ত কোন অভিযোগ পাওয়া যায় নাই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংঘর্ষ

১৫ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ