Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফরিদুল হক খান দুলাল এমপি করোনায় আক্রান্ত

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৪ জুন, ২০২০, ১২:৫৬ পিএম

আরও একজন সংসদ সদস্য করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। ফরিদুল হক খান দুলাল এমপি করোনায় আক্রান্ত হয়েছেন। তিনি জামালপুর-২ (ইসলামপুর) আসনের সংসদ সদস্য। একই দিন আওয়ামী লীগের তিন নেতাসহ জেলায় আরও ৫০ জনের করোনা শনাক্ত হয়েছে।

গতকাল বুধবার ময়মনসিংহ মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে তাদের করোনা পজিটিভ ধরা পড়ে। বিষয়টি নিশ্চিত করেছেন জামালপুর জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক ডা. মাহফুজুর রহমান সোহান।

তিনি জানান, বুধবার ময়মনসিংহ পিসিআর ল্যাবের নমুনা পরীক্ষায় জামালপুরের ৫৭ জনের কোভিড-১৯ সংক্রমণ ধরা পড়ে। এদের মধ্যে তিনজনের ফলোআপ রিপোর্ট হওয়ায় নতুন আক্রান্তের সংখ্যা ৫৪ জন।

ডা. মাহফুজুর রহমান জানান, নতুন আক্রান্তদের মধ্যে এমপি ফরিদুল হক খান দুলাল ছাড়াও একই উপজেলার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল খালেক, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রোজীনা আক্তারসহ ইসলামপুর উপজেলাতেই আক্রান্ত হয়েছেন ১৭ জন।

এ ছাড়া বকশীগঞ্জে ১৮, সদরে ৮, দেওয়ানগঞ্জে ৩, মাদারগঞ্জে ২, মেলান্দহে ১ জন নতুন করে আক্রান্ত হয়েছেন বলে জানান জামালপুর জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক।

এই নিয়ে জামালপুরে এখন পর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৩০৭ জন। এর মধ্যে মারা গেছেন চারজন এবং সুস্থ হয়েছেন ১৩২ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ