Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নেত্রকোনার কলমাকান্দায় ১০ বছরের শিশু কন্যার ঝুলন্ত লাশ উদ্ধার

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ জুন, ২০২০, ১:২২ পিএম

নেত্রকোনা জেলার কলমাকান্দা উপজেলা সদর ইউনিয়নের ছোট শালজান গ্রাম থেকে বুধবার রাতে সুরাইয়া আক্তার (১০) নামক এক কন্যা শিশুর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।
স্থানীয় এলাকাবাসী থানা পুলিশ সূত্রে জানা যায়, ছোট শালজান গ্রামের আলী আজগরের মেয়ে সুরাইয়া বুধবার বিকালে খেলা করতে গিয়ে সন্ধ্যায় বাড়ী না ফেরায় পরিবারের লোকজন চার দিকে তাকে খোঁজাখুঁজি শুরু করে। খোঁজাখুঁজির এক পর্যায়ে প্রতিবেশীরা রাত আনুমানিক ৯টার দিকে বাড়ির পিছনে আম গাছের ডালে গঁলায় ওড়না পেঁচানো ঝুলন্ত অবস্থায় তার মৃতদেহ দেখতে পায়। বিষয়টি তাৎক্ষনিক কলমাকান্দা থানা পুলিশকে জানালে পুলিশ রাত সাড়ে ৯ টার দিকে ঘটনাস্থলে পৌঁছে সুরাইয়ার ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।
এ ব্যাপারে কলমাকান্দা থানার অফিসার ইনচার্জ মোঃ মাজহারুল করিমের সাথে যোগাযোগ করলে তিনি শিশু সুরাইয়ার ঝুলন্ত লাশ উদ্ধারের বিষয়টির নিশ্চিত করে বলেন, বিষয়টি রহস্যজনক হওয়ায় তা খতিয়ে দেখা হচ্ছে। শিশু সুরাইয়ার লাশ বৃহস্পতিবার সকালে ময়না তদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্ত প্রতিবেদন হাতে পাওয়ার বুঝা যাবে এটি হত্যা না কি আত্মহত্যা। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঝুলন্ত লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ