Inqilab Logo

ঢাকা, রোববার, ০৫ জুলাই ২০২০, ২১ আষাঢ় ১৪২৭, ১৩ যিলক্বদ ১৪৪১ হিজরী

করোনা উপসর্গে ভিকারুননিসার শিক্ষিকার মৃত্যু

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৪ জুন, ২০২০, ১:২৫ পিএম

২৫ মে শ্বাস-প্রশ্বাসের সমস্যা হওয়ায় তাজিম বিনতে রহমান রাজধানীর বেশ কয়েকটি নামি হাসপাতালে নেয়া হলেও ভর্তি নেয়নি। শুধুমাত্র করোনা উপসর্গ আছে এই অজুহাতে ভর্তি করানো হয়।
অনেকটা বিনা চিকিৎসায় ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের ইংলিশ ভার্সনের শিক্ষিকা তাজিম বিনতে রহমান (৪০) ইন্তেকাল করেছেন। বুধবার বিকেলে রাজধানীর ধানমন্ডির আয়শা মেমোরিয়াল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি শ্বাসকষ্টে ভুগছিলেন। তবে তার কোভিড-১৯ টেস্ট করা হলে ফলাফল নেগেটিভ এসেছে বলে জানা গেছে।

দীর্ঘদিন ভিকারুননিসার বেইলি রোডের প্রধান শাখার ইংলিশ ভার্সনের শিক্ষিকা ছিলেন তাজিম রহমান।

ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের প্রিন্সিপাল অধ্যাপক ফওজিয়া জানান, গত ২৫ মে শ্বাস-প্রশ্বাসের সমস্যা হওয়ায় তাকে রাজধানীর বেশ কয়েকটি নামিদামি হাসপাতালে নেয়া হলেও ভর্তি নেয়নি। রাতে ধানমন্ডির আয়শা মেমোরিয়াল হাসপাতালে অপারেশনের মাধ্যমে তার কন্যাসন্তান জন্ম নেয়। গত মঙ্গলবার রাতে তার শ্বাসকষ্ট শুরু হলে ভেন্টিলেটরের মাধ্যমে তাকে শ্বাস নেয়ার ব্যবস্থা করা হয়। পরে বুধবার বিকেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।



 

Show all comments
  • ইমারত হোসেন ৪ জুন, ২০২০, ৭:৩২ পিএম says : 0
    খুবই দুঃখজনক এবং মর্মান্তিক ঘটনা।আমি তার বিদেহী আত্মার শান্তি ও মাগফেরাত কামনা করছি।অভিভাবক সপ্তম শ্রেণী,বাংলা ভারষন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ