Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

আড়াইহাজারে যুবলীগ সভাপতিকে কোপালো তরুণ লীগ সভাপতি

আড়াইহাজার ( নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ জুন, ২০২০, ১:৩৩ পিএম

নারায়ণগঞ্জের আড়াইহাজারের সাতগ্রাম ইউনিয়ন যুবলীগের সভাপতি পনির ভূঁইয়াকে পিটিয়ে ও কুপিয়ে রক্তাক্ত জখম করেছে একই ইউনিয়ন তরুণ লীগের সভাপতি বিপ্লব প্রধান।
বৃহস্পতিবার (৪ জুন) দুপুরে আহত পনিরের বড় ভাই মনির হোসেন সাংবাদিকদের কাছে এ অভিযোগ করেন। এর আগে আহত পনিরকে মাধবদী দেওয়ান মেডিকেল থেকে চিকিৎসা প্রদান শেষে বাড়ি নিয়ে আসেন তিনি।
জানা যায়, বুধবার (৩ জুন) বিকেলে গাঁজা বিক্রি ও সেবন নিয়ে এলাকায় দুটি গ্রুপের মধ্যে ঝামেলা সৃষ্টি হয়। পরে পনির ভূঁইয়া সেটির মীমাংসা করেন এবং পুরিন্দা থেকে এ এলাকায় এসে এ ধরনের কর্মকান্ড করায় একপক্ষকে শাসিয়ে দেন। পরে ওই পক্ষটি এ ব্যাপারে গিয়ে বিপ্লব প্রধানের কাছে গিয়ে অভিযোগ করে তারা শতাধিক লোকজন নিয়ে এসে হামলা করে পনির গ্রুপের উপর। এসময় তাদের মালিকানাধীন হিরো বাংলা কোম্পানির অফিস, বিভিন্ন লোকজনের বাসা বাড়িতে হামলা চালানো হয়। এতে পনির আহত হয় এবং তার শরীরে ১২ টি সেলাই লাগে। তার হাতে পায়ে ও মাথায়ও আঘাত করা হয়। ঘটনার পর রাতেই রাতেই তাকে মাধবদী দেওয়ান হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
পনির ভূঁইয়ার বড় ভাই মনির হোসেন জানান, সাবেক ফায়েস চেয়ারম্যান ভাতিজা বিপ্লব নানা সময়ে এলাকায় সন্ত্রাসী কর্মকান্ড করে বেড়ায়। মাদক ব্যবসায়িদের শেল্টার দেয়া তার অন্যতম কাজ। বিকেলে মাদক ব্যবসায়ীদের শাসন করায় রাতে শতাধিক সন্ত্রাসী বাহিনী নিয়ে তারা আমাদের উপর হামলা করে এবং ১৫ থেকে ২০ জনকে পিটিয়ে আহত করে। এ ব্যাপারে স্থানীয় আওয়ামীলীগীর নেতাদের ও চেয়ারম্যানকে অবহিত করা হয়েছে। তারা বিষয়টি দেখবেন বলে জানিয়েছেন।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। এখন দু পক্ষই শান্ত রয়েছে। এখনো কেউ লিখিত অভিযোগ দেয়নি, অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।



 

Show all comments
  • গাজীসোহেল রসুলপুর ৪ জুন, ২০২০, ৪:৪১ পিএম says : 0
    সঠিকভাবেতদন্তকরেদুষিদেরবিরুদ্ধে ব্যাবস্হা নিতেহব।
    Total Reply(0) Reply
  • mohammad ali ৫ জুন, ২০২০, ২:০৫ পিএম says : 0
    এলাকা লোকার লোক জন ভাল করে জানে যে কারা গাজা,ইয়াবা বিক্রয় করে থাকেন,
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে জখম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ