Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বগুড়ায় খাদ্য কর্মকর্তার আপত্তিকর ছবি তুলে প্রতারনা

প্রতারক চক্রের ৩ নারীসহ ৭ জন গ্রেফতার

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ৪ জুন, ২০২০, ২:০৮ পিএম

সিএনজি অটো রিক্স্রায় যাত্রিবেশী নারী পুরুষের প্রতারনা ও ব্লাক মেইলিং এর শিকার হন বগুড়ার শিবগঞ্জ উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কামাল উদ্দিন। তবে এইঘটনার সূত্র ধরেওই চক্রের ৩ নারীসহ ৭ জনকে গ্রেফতার করেছে বগুড়ার শিবগঞ্জ থানা পুলিশ। জিজ্ঞাসাবাদ শেষে পুলিশ বৃহস্পতিবার সকালে ওই প্রতারক চক্রের ৭ সদস্যকে জেল হাজতে পাঠিয়েছে পুলিশ ।
ঘটনার বিবরণ দিয়ে শিবগঞ্জ-সোনাতলা সার্কেলের এএসপি কুদরত ই খুদা শুভ জানান গত সোমবার বিকেলে উপজেলা খাদ্য অফিস থেকে বের হয়ে নাগর বন্দর খাদ্য গুদাম পরিদর্শন করে বগুড়া যাবার জন্য একটি সিএনজি অটো রিক্সাতে উঠেন কামাল উদ্দিন। এরপর ওই সিএনজি অটো রিক্স্রায় প্রতারক চক্রের ২ নারী সহ এক পুরুষ যাত্রীও উঠে। কিছু সময়পরই সিএনজিতে থাকা প্রতারক চক্রের সদস্যরা বৃষ্টির অজুহাতে পর্দা লাগিয়ে আপত্তিকর ছবি তুলতে শুরু করে। এক পর্যায়ে রাস্তার পার্শ্বের এক বাড়ীতে কামালউদ্দিনকে আটকে রেখে জোর করে তার পরনের কাপড় খুলতে থাকে এবং মেয়েদের সাথে আপত্তিকর ছবি তোলার হুমকি দিয়ে নগদ এবং বিকাশের মাধ্যেমে ৪৭ হাজার টাকা হাতিয়ে নেয়। এরপর তার কসংগে থাকা একটি চেকের পাতায় সই করে নেয়। এরপর সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ওই বাড়ী থেকে বের হয়ে কামাল উদ্দিনকে দ্রুত স্থান ত্যাগ করতে বলে।
প্রতারকদের কবল থেকে মুক্তি পেয়ে কামাল উদ্দিন পুলিশের কাছে ঘটনা খুলে অভিযোগ করলে গত সোমবার এবং মঙ্গলবার বিকাশ নম্বরের সূত্র ধরে অভিযান চালিয়ে এই প্রতারক চক্রের ৩ নারীসহ ৭ জনকে আটক করে বগুড়ার শিবগঞ্জ থানার পুলিশ।
আদালতের মাধ্যমে আসামীদের রিমান্ডে নিয়ে পুলিশের জিজ্ঞাসাবাদে চক্রটি স্বীকার করে তারা পেশাদার প্রতারক। নারী টোপ ব্যবহার করে তারা বহু লোকের কাছ থেকে টাকা পয়সা হাতিয়ে নিয়েছে । ঘটনার শিকার উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কামাল উদ্দিনের মামলার পর আসামীদের গ্রেফতার ছাড়াও তার স্বাক্ষরকৃত চেক ও কিছু নগদ টাকা উদ্ধার করেছে ।



 

Show all comments
  • * শওকত আকবর * ৪ জুন, ২০২০, ২:১৯ পিএম says : 0
    কঠিন সাস্তি দিন।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ