Inqilab Logo

ঢাকা বুধবার, ২০ জানুয়ারি ২০২১, ০৬ মাঘ ১৪২৭, ০৬ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

ট্রাকচাপায় পুলিশ সদস্য নিহত

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৪ জুন, ২০২০, ৩:৫২ পিএম

মালবাহী ট্রাকের ধাক্কায় মহাসড়কে এক পুলিশ সদস্য নিহত অন্যজন গুরুতর আহত হয়েছেন। জানা যায়, নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে দায়িত্ব পালনের সময় ট্রাকচাপায় নিহত হয়েছেন পুলিশ সদস্য আব্দুল হান্নান (৫৫)। বুধবার রাত ২টার দিকে এশিয়ান হাইওয়ে সড়কের মদনপুর জয়দেবপুর সড়কের সিংলাবো এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত আব্দুল হান্নান মুন্সিগঞ্জ জেলার গজারিয়া থানার ইমামপুর এলাকার আব্দুল আজিজ সরদারের ছেলে। তিনি তালতলা তদন্ত কেন্দ্রের পুলিশ সদস্য হিসেবে কর্মরত ছিলেন।

বুধবার রাতে সোনারগাঁ থানার তালতলা তদন্ত কেন্দ্রের পুলিশের অন্য সদস্যদের সঙ্গে ডিউটিতে বের হন পুলিশ সদস্য হান্নান। এ সময় ফাঁড়ির নিজস্ব যানবাহন না থাকায় মহাসড়কে নিষিদ্ধ সিএনজিতে ডিউটি করেন তারা। পরে বৃহস্পতিবার ভোরের আগে এশিয়ান হাইওয়ে সড়কের মদনপুর জয়দেবপুর সড়কের সিংলাবো এলাকায় একটি মালবাহী ট্রাক পুলিশের ডিউটিরত সিএনজিটিকে ধাক্কা দিলে সেখানে তার মৃত্যু হয়। এ সময় সিএনজিতে থাকা অন্য পুলিশ সদস্যরা গুরুতর আহত হন।
তালতলা তদন্ত কেন্দ্রের ইনচার্জ আহসান উল্লাহ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রাতে ডিউটিরত অবস্থায় মালবাহী ট্রাক চাপা দিলে এক পুলিশ সদস্য মারা যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ