Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১১ আগস্ট ২০২০, ২৭ শ্রাবণ ১৪২৭, ২০ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

বাগেরহাটে স্বাস্থ্যবিধি না মানার অভিযোগে ৩৭টি মামলা

৩৬ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত

বাগেরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ জুন, ২০২০, ৩:৫৩ পিএম

বাগেরহাটে করোনা ভাইরাসের সংক্রমণের ঝুঁকি এড়াতে স্বাস্থ্যবিধি না মানার অভিযোগে জনসাধারণের বিরুদ্ধে ৩৭টি মামলা করেছে ভ্রাম্যমাণ আদালত। আদালত সেই সাথে ৩৯জনকে ৩৬ হাজার ১০০ টাকা জরিমানা করে। গত ২৪ ঘন্টায় জেলার বিভিন্ন হাটবাজার ও রাস্তায় চলাচল করা গণপরিবহণে অভিযান চালিয়ে ভ্রাম্যমাণ আদালত এই দন্ড দেয়। মূখে মাক্স ব্যবহার না করার অভিযোগে এই সব ব্যক্তিদের জরিমানা করা হয়।
বাগেরহাটের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. শাহিনুজ্জামান সকালে এই প্রতিবেদককে বলেন, করোনা ভাইরাসের সংক্রমণ রোধে বাগেরহাটে ৩০টি ভ্রাম্যমাণ আদালত মাঠে তৎপর রয়েছে। সরকারের জারি করা স্বাস্থ্যবিধি না মেনে কেউ পথে বেরোলে তাকে আমরা কোন ছাড় দিচ্ছিনা। গত ২৪ ঘন্টায় জেলার বিভিন্ন হাটবাজার ও রাস্তায় চলাচল করা গণপরিবহণে অভিযান চালিয়ে ভ্রাম্যমাণ আদালতের বিচারকরা ৩৭টি মামলা করেছে। এসময়ে তাদের কাছ থেকে ৩৬ হাজার ১০০ টাকা জরিমানা আদায় করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভ্রাম্যমাণ আদালত


আরও
আরও পড়ুন