Inqilab Logo

শুক্রবার, ২৯ অক্টোবর ২০২১, ১৩ কার্তিক ১৪২৮, ২১ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

দেশের বাজারে ভিভোর নতুন ফোন ভি১৯

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ জুন, ২০২০, ৫:১০ পিএম

দেশের বাজারে ছয় ক্যামেরার নতুন ফোন নিয়ে এসেছে বহুজাতিক মোবাইল নির্মাতা প্রতিষ্ঠান ভিভো। ফোনটিতে প্রথমবারের মতো যুক্ত করা হয়েছে ডুয়াল আইভিউ সেলফি ক্যামেরা। আরো রয়েছে সুপার নাইট মুড, ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা, আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা, ম্যাক্রো ক্যামেরা, পোজ মাস্টার ও মুভি মোডের মতো ক্যামেরা প্রযুক্তি। করোনাভাইরাসের এই প্রকোপের সময়ে ঘরেই কাটাতে হচ্ছে বেশিরভাগ সময়। আর এই সময়ে ফটোগ্রাফির ক্ষেত্রে ভি১৯ হতে পারে অন্যরকম অভিজ্ঞতা ।

বৃহস্পতিবার থেকে বাংলাদেশের বাজারে পাওয়া যাচ্ছে ভি১৯ স্মার্টফোনটি। গ্রাহকরা দেশের অনলাইন শপগুলোর মাধ্যমেও স্মার্টফোনটি কিনতে পারছেন। ফোনটির মূল্য ৩৫ হাজার ৯৯০ টাকা এবং পাওয়া যাচ্ছে ¯িøক সিলভার ও গিøম বø্যাক রঙে। ফোনটির র‌্যাম ৮ জিবি এবং রম ১২৮ জিবি-যা ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। মাত্র ৩০ মিনিটে ৫৪% পর্যন্ত চার্জ হবে ৪ হাজার ৫০০ এমএএইচ ব্যাটারির এই ফোনটি। ফোনটির রেজ্যুলোশন ১০৮০ ী ২৪০০ পিক্সেল। ডুয়েল আইভিউ প্রযুক্তির ডিসপ্লেটি ৬ দশমিক ৪৪ ইঞ্চির ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভিভো

২৪ জানুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ