Inqilab Logo

ঢাকা, শনিবার, ০৪ জুলাই ২০২০, ২০ আষাঢ় ১৪২৭, ১২ যিলক্বদ ১৪৪১ হিজরী

ইসলামী আন্দোলনের নেতা আহসান উল্লাহর ইন্তেকাল

ঢাকা মহানগরীর শোক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ জুন, ২০২০, ৯:৩৩ পিএম

ইসলামী আন্দোলন বাংলাদেশ চকবাজার থানা শাখা সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আলহাজ্ব আহসান উল্লাহ আজ বৃহস্পতিবার বিকেল ৪টায় রাজধানীর একটি বেসরকারি হাসাপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন।
ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা মুহাম্মদ ইমতিয়াজ ও সেক্রেটারী মাওলানা এবিএম জাকারিয়া এক বিবৃতিতে মরহুমের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করে তার রূহের মাগফিরাত কামনা করেছেন।

এক যুক্ত বিবৃতিতে নেতৃদ্বয় বলেন, মরহুম আহসান উল্লাহ ইসলামী আন্দোলনের সাথে সম্পৃক্ত থেকে বিভিন্ন দায়িত্ব পালন করে সাধারণ মানুষের অধিকার প্রতিষ্ঠায় তিনি কাজ করেছেন। মরহুম হাজী আহসান উল্লাহ বহু মসজিদ মাদরাসা প্রতিষ্ঠার পাশাপাশি জনসেবার লক্ষ্যে হাসপাতাল প্রতিষ্ঠাসহ দ্বীনের বহুমুখি খেদমত আঞ্জাম দিয়ে গেছেন। মহান রব্বুল আলামিন মরহুমের সকল নেককাজকে কবুল করে তাঁকে জান্নাতের সর্বোচ্চ মর্যাদা দান করুন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইন্তেকাল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ