Inqilab Logo

ঢাকা, সোমবার, ১০ আগস্ট ২০২০, ২৬ শ্রাবণ ১৪২৭, ১৯ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

ইনকিলাবের ৩৫-এ পদার্পণে বিশেষ মোনাজাত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ জুন, ২০২০, ১২:০১ এএম

৩৫ বছরে পদার্পণ করেছে পাঠক প্রিয় দৈনিক ইনকিলাব। প্রতিবছর প্রতিষ্ঠাবার্ষিকীতে পত্রিকাটির প্রতিষ্ঠাকালীন ইতিহাস নিয়ে আলোচনা, বর্ণাঢ্য আয়োজন, শুভেচ্ছা বিনিময়, দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। তবে এবার করোনাভাইরাসের সংক্রমণের কারণে এক ভিন্ন পরিবেশে উদযাপিত হলো শুধু দেশ ও জনগণের পক্ষের দৈনিকটির প্রতিষ্ঠাবার্ষিকী।

বিশ্ব স্বাস্থ্য সংস্থা ও স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনা মেনে স্বল্প সংখ্যক সংবাদকর্মীর উপস্থিতিতে সামাজিক দূরত্ব বজায় রেখে গতকাল বৃহস্পতিবার বাদ যোহর বার্তা বিভাগে আয়োজন করা হয় বিশেষ মোনাজাত। মোনাজাত পরিচালনা করেন সহকারী সম্পাদক মাওলানা এ কে এম ফজলুর রহমান মুনশী। পত্রিকার প্রতিষ্ঠাতা উপমহাদেশের প্রখ্যাত আলেম মরহুম আলহাজ এম এ মান্নান (রহ.), তাঁর সহধর্মিণীসহ ইনকিলাবে কর্মরত যেসব সাংবাদিক ইন্তেকাল করেছেন তাদের রুহের মাগফিরাত কামনা করা হয়। মরহুম মাওলানা এম এ মান্নান (রহ.) এর পরিবারের সদস্যবৃন্দ এবং পত্রিকার সাথে সংশ্লিষ্ট সকলের সমৃদ্ধি এবং পত্রিকাটি যেন অনন্তকাল তার প্রকাশনা অব্যাহত রাখতে পারে এজন্য আল্লাহ তা‘আলার দরবারে তওফিক কামনা করা হয়।

বার্তা সম্পাদক সাকির আহমদ, সহকারী সম্পাদক মুন্সী আবদুল মান্নান, জামাল উদ্দিন বারী, চিফ রিপোর্টার নূরুল ইসলাম, বিশেষ সংবাদদাতা স্টালিন সরকার, রফিক মুহাম্মদ, ঢাকা সাংবাদিক ইউনিয়ন ডিইউজে’র দৈনিক ইনকিলাব ইউনিট চিফ মুহাম্মদ সানাউল্লাহ, ডেপুটি ইউনিট চিফ মাইনুল হাসান সোহেল, সিনিয়র রিপোর্টার ফারুক হোসাইন, সহ-সম্পাদক আবদুস সালাম, একলাছুল হক, নাদিম নেওয়াজ, রুহুল আমিন প্রমুখ মোনাজাতে শরিক হন।

প্রতিষ্ঠাবার্ষিকীতে ইলকিলাব অফিসে এসে ফুল দিয়ে শুভেচ্ছা জানান জাগপার একাংশের সভাপতি মুক্তিযোদ্ধা খন্দকার লুৎফর রহমান ও দলের সাংগঠনিক সম্পাদক মো. হোসেন মোবারক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইনকিলাব


আরও
আরও পড়ুন