Inqilab Logo

ঢাকা সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৬ আশ্বিন ১৪২৭, ০৩ সফর ১৪৪২ হিজরী

জিয়াউর রহমানের শাহাদাতবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল-দুস্থদের মাঝে খাবার বিতরণ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ জুন, ২০২০, ১০:২৪ পিএম

করোনাভাইরাস প্রাদুর্ভাবে অসহায়, কর্মহীন, দুস্থদের মধ্যে রান্না করা খাবার বিতরণ করেছেন জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক আমিনুল হক। তিনি বিএনপির কেন্দ্রীয় ক্রীড়া বিষয়ক সম্পাদক। বৃহস্পতিবার রাজধানীর রূপনগর, পল্লবী এলাকায় বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৩৯তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে এ কর্মসূচি পালন করা হয়। 

এসময়ে আমিনুল হক বলেন, বিএনপি সবসময়ে জনগণের রাজনীতি করে, দেশপ্রেমের রাজনীতি করে। দলের প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের আদর্শে অনুপ্রাণিত হয়ে সব নেতাকর্মী দেশের এই দুর্যোগকালে তাদের সাধ্যমতো কাজ করছেন। দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের নির্দেশনায় সারাদেশে ত্রাণ বিতরণের পাশাপাশি করোনা সুরক্ষায় জনগণের পাশে দাড়িয়েছেন। যেটা অব্যাহত থাকবে।
এসময়ে আরো উপস্থিত ছিলেন বিএনপি নেতা খন্দকার রুহুল আমিন, হুমায়ূন কবির, এম এ হক, বীর মুক্তিযোদ্ধা, আব্দুল মান্নান, কামরুল হাসান টুটুল, রফিকুল ইসলাম, মনোয়ারা বেগম, সৈয়দা পলি, ফেরদৌসী বেগম, মনি আরা, মোতাহার হোসেন, দেওয়ান মো. আমিন বিপ্লব, মো. মনা, স্বপন খান, মো. নাঈম, মো. সোহাগ, তুহিন, ইমরান শেখ, নাসির, মাসুদ, শাহীন, নিরব, কায়সার সহ আরো বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ ।
এদিকে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৩৯তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে ময়মনসিংহের পাগলা থানার লংগাঈর আব্দুর রহমান মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ে প্রাঙ্গনে আলোচনা সভা, মিলাদ, দোয়া মাহফিল ও অসহায় মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও স্বেচ্ছাসেবক দলের সাবেক দফতর সম্পাদক আক্তারুজ্জামান বাচ্চুর তত্বাবধানে শাহাদাতবার্ষিকীর অনুষ্ঠানে গফরগাঁও উপজেলা বিএনপি নেতা, রাওনা ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি আবু সাঈদ মাস্টার, গফরগাঁও উপজেলা কৃষক দলের আহ্বায়ক বিএনপি নেতা আতিকুল ইসলাম বাবুল, পাগলা থানা কৃষক দলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক মকবুল হোসেন, জেলা তাঁতী দলের যুগ্ম আহ্বায়ক বিএনপি নেতা হেলাল উদ্দিন, বিএনপি নেতা আমিনুল ইসলাম বাবুল, আবুল মনসুর, খোকন মৃধা, উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক মনিরুজ্জামান মনির, উজ্জল আহমেদ পাপ্পু, মৎস্যজীবি দলের আহ্বায়ক সিনিয়র যুগ্ম আহ্বায়ক ডাঃ তৌহিদ মাহমুদ সেলিম, বিএনপি নেতা খুররম দপ্তরী, ছাত্তার মহুরী, গিয়াস উদ্দিন, আলী নেওয়াজ রিপন, বাবুল মিয়া, যুবদল নেতা বুলবুল সরকার, মোহাইমিনুল ইসলাম জনি, খোকন মিয়া, ইব্রাহিম খলিল, তাফাজ্জল হোসেন, কামাল মিয়া, স্বেচ্ছাসেবক দল নেতা মঈনুল হোসেন রুবেল, রতন শেখ, তাঁতী দল নেতা মনির মিয়া, ছাত্রদল নেতা সুখেন আকন্দ, শরিফুল ইসলাম শরিফ, মোস্তাকিম বিল্লাহ, তামিম আহমেদ, তারিকুল ইসলাম, রেদোয়ান হাসান সানি, আসলাম বাবুসহ বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
আলোচনা সভা শেষে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের রুহের মাগফেরাত কামনা, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জননেতা তারেক রহমানের দীর্ঘায়ু কামনা, আরাফাত রহমান কোকোসহ শহীদদের এবং করোনায় নিহতদের আত্নার মাগফেরাত কামনা এবং দেশ ও জাতির কল্যাণ কামনায় মোনাজাত পরিচালনা করেন হাফেজ ইমাম আনোয়ার হোসেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ