Inqilab Logo

ঢাকা বুধবার, ২০ জানুয়ারি ২০২১, ০৬ মাঘ ১৪২৭, ০৬ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

বগুড়ায় তিন নারীসহ গ্রেফতার ৭

বগুড়া ব্যুরো : | প্রকাশের সময় : ৫ জুন, ২০২০, ১২:০০ এএম

সিএনজি অটোরিকশায় যাত্রীবেশী প্রতারণা ও ব্লাকমেইলিং এর শিকার হয়েছেন বগুড়ার শিবগঞ্জ উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কামাল উদ্দিন। এ ঘটনার সূত্র ধরে ওই চক্রের ৩ নারীসহ ৭ জনকে গ্রেফতার করেছে বগুড়ার শিবগঞ্জ থানা পুলিশ। জিজ্ঞাসাবাদ শেষে পুলিশ গতকাল বৃহস্পতিবার সকালে ওই প্রতারক চক্রের ৭ সদস্যকে জেল হাজতে পাঠিয়েছে।

শিবগঞ্জ-সোনাতলা সার্কেলের এএসপি কুদরত ই খুদা শুভ জানান, গত সোমবার বিকেলে উপজেলা খাদ্য অফিস থেকে বের হয়ে নাগর বন্দর খাদ্য গুদাম পরিদর্শন করে বগুড়া যাবার জন্য একটি সিএনজি অটোরিকশাতে উঠেন কামাল উদ্দিন।

এরপর ওই সিএনজি অটোরিকশায় প্রতারক চক্রের ২ নারীসহ এক পুরুষ যাত্রীও উঠে। সিএনজিতে থাকা প্রতারক চক্রের সদস্যরা বৃষ্টির অজুহাতে পর্দা লাগিয়ে আপত্তিকর ছবি তুলতে শুরু করে। এক পর্যায়ে রাস্তার পাশের এক বাড়িতে কামাল উদ্দিনকে আটকে রেখে জোর করে তার কাপড় খুলতে থাকে এবং মেয়েদের সাথে আপত্তিকর ছবি তোলার হুমকি দেয়। এ সময় নগদ এবং বিকাশের মাধ্যেমে ৪৭ হাজার টাকা হাতিয়ে নেয় এবং সাথে থাকা থাকা একটি চেকের পাতায়ও সই করে নেয়। এরপর সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে ওই বাড়ী থেকে বের হয়ে কামাল উদ্দিনকে দ্রুত স্থান ত্যাগ করতে বলে।

প্রতারকদের কবল থেকে মুক্তি পেয়ে কামাল উদ্দিন পুলিশের কাছে অভিযোগ করলে গত সোমবার এবং মঙ্গলবার বিকাশ নম্বরের সূত্র ধরে অভিযান চালিয়ে এই প্রতারক চক্রের ৩ নারীসহ ৭ জনকে আটক করে বগুড়ার শিবগঞ্জ থানার পুলিশ।

আদালতের মাধ্যমে আসামিদের রিমান্ডে নিয়ে পুলিশের জিজ্ঞাসাবাদে চক্রটি স্বীকার করে তারা পেশাদার প্রতারক।
নারী টোপ ব্যবহার করে তারা বহু লোকের কাছ থেকে টাকা পয়সা হাতিয়ে নিয়েছে। ঘটনার শিকার উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কামাল উদ্দিনের মামলার পর আসামিদের গ্রেফতার ছাড়াও তার স্বাক্ষরকৃত চেক ও কিছু নগদ টাকা উদ্ধার করেছে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বগুড়া

২৮ ডিসেম্বর, ২০২০
১৯ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন