Inqilab Logo

ঢাকা, বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭, ২১ যিলহজ ১৪৪১ হিজরী

পরিবহন সেক্টরে চাঁদাবাজি বন্ধে কঠোর হওয়ার নির্দেশ আইজিপির

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ জুন, ২০২০, ১০:৫৬ পিএম

পরিবহন সেক্টরে মালিক ও শ্রমিক সংগঠনের নামে অবৈধ চাঁদাবাজি বন্ধে সংশ্লিষ্টদের নির্দেশনা দিয়েছেন আইজিপি ড. বেনজীর আহমেদ। বৃহস্পতিবার বিকেলে পুলিশ সদর দপ্তরে সঙ্গে আয়োজিত এক সভায় এ ঐক্যমতে পৌঁছান বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন নেতারাও।
পুলিশ সদর দফতরের এআইজি মিডিয়া সোহেল রানা বলেন, সভায় অবৈধ ও ফিটনেসবিহীন গাড়ি না চালানো, মহাসড়কে নসিমন, করিমন, ভটভটি ইত্যাদি যানবাহন চলাচল বন্ধ রাখা, যেকোনো মূল্যে সড়কে শৃঙ্খলা বজায় রাখা ইত্যাদি বিষয়ে আলোচনা করা হয়। সড়ক সেক্টরে চাঁদাবাজি বন্ধে পরিবহন মালিক-শ্রমিক সবাইকে একসঙ্গে কাজ করার আহŸান জানান আইজিপি। তিনি সড়কে শৃঙ্খলা বজায় রাখতে সবার সহযোগিতা কামনা করেন। বৈঠকে প্রতিটি মেট্রোপলিটন পুলিশের কমিশনার ও রেঞ্জ ডিআইজি ভিডিও কনফারেন্সের মাধ্যমে সভায় যুক্ত ছিলেন। তাদের সভায় আলোচিত বিষয়গুলো প্রতিপালনের জন্য নির্দেশনা দেন আইজিপি।
সভায় সংসদ সদস্য ও বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সভাপতি মো. শাহজাহান খান, সহসভাপতি সাদেকুর রহমান হিরু ও সাধারণ সম্পাদক মো. ওসমান আলী; অতিরিক্ত আইজি ড. মো. মইনুর রহমান চৌধুরী, ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম, হাইওয়ে রেঞ্জের অতিরিক্ত আইজি মল্লিক ফখরুল ইসলামসহ অন্যান্য পুলিশ কর্মকর্তা ও শ্রমিক নেতারা উপস্থিত ছিলেন।



 

Show all comments
  • Sheikh Farid ৫ জুন, ২০২০, ৫:২১ এএম says : 0
    ধন্যবাদ
    Total Reply(0) Reply
  • Abdur Rafi ৫ জুন, ২০২০, ৭:৩০ এএম says : 0
    পরিবহনের চাদা আছে বলেইত সরকার আছে বা নেতা আছে। চাদার জন্যইত নেতা হয় চাদা বন্দ মানে সরকার উচ্ছেদ। একমাত্র ফখরুদ্দীনের আমলেই সম্ভব হয়েছিল আর নাও হতে পারে
    Total Reply(0) Reply
  • jack ali ৫ জুন, ২০২০, ১১:০৯ এএম says : 0
    In Islam action speak.. You people always threaten but nothing happen.. we remain the victim of the extortionist....
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আইজিপি


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ