Inqilab Logo

ঢাকা, সোমবার, ০৩ আগস্ট ২০২০, ১৯ শ্রাবণ ১৪২৭, ১২ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

শোক সংবাদ

মোজাম্মেল হক তালুকদার

বগুড়া ব্যুরো : | প্রকাশের সময় : ৫ জুন, ২০২০, ১২:০০ এএম

মরহুম সংসদ সদস্য আলহাজ্ব সিরাজুল হক তালুকদারের বড় ছেলে সাবেক সংসদ সদস্য মো. হেলালুজ্জামান তালুকদার লালু’র বড় ভাই বিশিষ্ট অধ্যাপক মোজাম্মেল হক তালুকদার সকাল সাড়ে ১১ টায় ঢাকায় একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। (ইন্না লিল্লাহী ওয়া ইন্না ইলাইহি রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৪ বছর।
চিকিৎসাধীন অবস্থায় তার করোনা শনাক্ত হন বলে একটি সুত্র জানায় ।

তিনি কর্মজীবনে সরকারী শাহসুলতান কলেজের সাবেক অধ্যাপক ও বিশিষ্ট সাংবাদিক ও বগুড়া প্রেসক্লাবের প্রতিষ্ঠাকালীন সদস্য, সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক ছিলেন, এছাড়া তিনি বাংলাদেশ বেতার, বাংলাদেশ সংবাদ সংস্থা বাসস, বগুড়া থেকে প্রকাশিত দৈনিক বাংলাদেশ, দৈনিক করতোয়া, দৈনিক উত্তরাঞ্চল, দৈনিক উত্তরকোণ পত্রিকার বিভিন্ন গুরুত্বপুর্ণ পদে অধিষ্ঠিত ছিলেন। বর্তমানে দৈনিক উত্তরকোণ পত্রিকার উপদেষ্টা সম্পাদক হিসেবে কর্মরত ছিলেন এবং রোটারী ক্লাব অব বগুড়ার প্রেসিডেন্ট ও সাধারণ সম্পাদক, বগুড়া ডায়াবেটিক হাসপাতালের কোষাধ্যক্ষ পদে দীর্ঘদিন দায়িত্ব পালন করেছেন। তিনি সমাজের বিভিন্ন সমাজসেবামূলক কর্মকান্ডে জড়িত ছিলেন।
সিনিয়র এই সাংবাদিকের ইন্তেকালে বগুড়ার সাংবাদিকদের মধ্যে শোকের ছায়া নেমে আসে । বগুড়া প্রেসক্লাব ও সাংবাদিক নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শোক সংবাদ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ