Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৭ আশ্বিন ১৪২৭, ০৪ সফর ১৪৪২ হিজরী

ঘূর্ণিঝড় নিসর্গে ক্ষতিগ্রস্ত ২৮ হাজার মানুষের পাশে সোনু সুদ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৫ জুন, ২০২০, ৯:৩৮ এএম

দেশব্যাপী আটকে পড়া পরিযায়ী শ্রমিকদের বাড়িতে ফেরাতে প্রাণপণ চেষ্টা করে যাচ্ছেন বলিউড অভিনেতা সোনু সুদ। ইতোমধ্যে মহারাষ্ট্র থেকে দেশের নানা প্রান্তে অসংখ্য দিনমজুরদের বাড়ি পৌঁছে দিয়েছেন তিনি। এবার সুপার সাইক্লোন নিসর্গে ক্ষতিগ্রস্ত মানুষদের পাশে দাঁড়ালেন এই চিত্রতারকা।

ভারতে একের পর এক প্রাকৃতিক বিপর্যয়ে বিধ্বস্ত গোটা দেশ। সম্প্রতি মহারাষ্ট্রের রায়গড় জেলার আলিবাগের মুরুদ এবং রেভান্দাদের মাঝে আঘাত হেনেছে প্রলয়ঙ্কারী ঘূর্ণিঝড় 'নিসর্গ'। এতে ক্ষতিগ্রস্ত উপকূলবর্তী ২৮ হাজার মানুষের মাঝে খাবার বিতরণ করলেন অভিনেতা। এমনকি, এই দুর্যোগ থেকে সবাইকে সুরক্ষিত রাখতে পাকা স্কুল ঘরে আশ্রয়ের বন্দোবস্ত করলেন সোনু সুদ।

এ প্রসঙ্গে গণমাধ্যমে সোনু সুদ বলেন, সারা বিশ্বের মানুষ ঘরবন্দি। পৃথিবীতে একের পর এক ধেয়ে আসছে নানা বিপর্যয়। খুব কঠিন একটি সময় অতিক্রান্ত করছি আমরা। এই মুহুর্তে সবাই ঐক্যবদ্ধ না হলে বিপদ কেটে উঠা সম্ভব নয়। তাই সাধ্যমতো সকলকে নিরাপদে রাখার চেষ্টা করছি।

দেশের দুর্দিনে সোনু সুদের ব্যতিক্রমী সব উদ্যোগে তার প্রশংসায় পঞ্চমুখ শোবিজ তারকা থেকে রাজনৈতিক দলগুলো। পাশাপাশি অভিনেতার কাজে মুগ্ধ হয়ে নেটিজেনরা তাকে 'ভারত রত্ন' দেওয়ার দাবিও তুলেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ সেপ্টেম্বর, ২০২০
১৭ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন