Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১০ জুলাই ২০২০, ২৬ আষাঢ় ১৪২৭, ১৮ যিলক্বদ ১৪৪১ হিজরী

কুষ্টিয়ায় পাঁচ পুলিশসহ আরও আটজনের করোনা পজিটিভ

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ জুন, ২০২০, ১০:৪৬ এএম

কুষ্টিয়ায় পাঁচ পুলিশ সদস্যসহ আরও আটজনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। কুষ্টিয়া মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে বৃহস্পতিবার তিন জেলার মোট ১৮৮টি নমুনা পরীক্ষা করা হয়।

এর মধ্যে কুষ্টিয়ার ৯২টি নমুনা পরীক্ষা করা হয়। পরীক্ষার রিপোর্টে পূর্বের একজন এবং নতুন আটজনের করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে কুষ্টিয়া পুলিশ লাইনে কর্মরত পাঁচ পুলিশ সদস্য রয়েছেন।

এর আগে ২৯ মে কুষ্টিয়ার মিরপুর উপজেলার কাকিলাদহ পুলিশ ক্যাম্পের এক পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হলে ওই পুলিশ ক্যাম্প লকডাউন ঘোষণা করা হয়।

কুষ্টিয়ার সিভিল সার্জন ডা. এ এইচ এম আনোয়ারুল ইসলাম বৃহস্পতিবার রাতে পাঁচ পুলিশ সদস্যসহ নতুন করে আটজন করোনায় আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

সিভিল সার্জন বলেন, কুষ্টিয়া পুলিশ লাইনে কনস্টেবল হিসেবে কর্মরত পাঁচ পুলিশ সদস্য বুধবার একযোগে কুষ্টিয়া মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে এসে পরীক্ষার জন্য নমুনা দিয়ে যান। আক্রান্ত ওই পাঁচ পুলিশ সদস্য বর্তমানে কুষ্টিয়া পুলিশ লাইনে চিকিৎসা নিচ্ছেন। অন্য দুই জেলা মেহেরপুর এবং চুয়াডাঙ্গায় নতুন করে কেউ আক্রান্ত হননি।

কুষ্টিয়া পুলিশ লাইনের পাঁচ পুলিশ সদস্য ছাড়াও শহরের থানাপাড়া এলাকার এক যুবক (৩৫) করোনায় আক্রান্ত হয়েছেন। এছাড়া মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত একজন ওটি বয় এবং দৌলতপুরের উপজেলার হোগলবাড়িয়াতে আরও একজনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে কুষ্টিয়ায় ৯৮ জনের করোনা শনাক্ত হলো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ