Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১০ জুলাই ২০২০, ২৬ আষাঢ় ১৪২৭, ১৮ যিলক্বদ ১৪৪১ হিজরী

শিশু ধর্ষণের অভিযোগে আ.লীগ নেতা আটক

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৫ জুন, ২০২০, ১১:১১ এএম

পরিবারর অতিদরিদ্র হওয়ায় দুই মাস আগে নাটোরের বড়াইগ্রাম ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বাড়িতে গৃহকর্মীর কাজ নেয় শিশুটি। শিশুটির বয়স মাত্র ১০ বছর। এই সুযোগে নিরিহ এই শিশুটিকে ধর্ষণ করে আওয়ামী নেতা।

বৃহস্পতিবার (৪ জুন) এ ঘটনায় অভিযুক্ত স্থানীয় আওয়ামী লীগ নেতা সাখাওয়াত হোসেনকে (৫০) আটক করেছে পুলিশ।

আটক সাখাওয়াত হোসেন বড়াইগ্রাম ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও উপলশহর এলাকার মৃত খয়েরউদ্দিন ছেলে।

শিশুটির পরিবার এবং এলাকাবাসী জানায়, গত শুক্রবার (২৯ মে) দুপুরে বাড়িতে কেউ না থাকার সুযোগে সাখাওয়াত শিশুটিকে নিজ ঘরে নিয়ে ধর্ষণ করে। একপর্যায়ে শিশুটি চিৎকার করলে আশপাশের লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে বাবার বাড়িতে পাঠিয়ে দেয়। পরে ঘটনাটি ধামাচাপা দেয়ার জন্য মোটা অংকের টাকার প্রস্তাব দেয়। তবে আস্তে আস্তে ধর্ষণের ঘটনা এলাকায় জানাজানি হয়ে গেলে স্থানীয় সুধীমহল পুলিশে খবর দেয় এবং এ ঘটনায় জড়িতের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করে।

বডাইগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মমিন আলী জানান, অপরাধী যেই দলেরই হোক না কেন তার বিচার হওয়া দরকার। তিনি জঘন্যতম এ ঘটনার উপযুক্ত শাস্তি দাবি করেন।

বড়াইগ্রাম থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলীপ কুমার দাস ঘটনার সত্যতা স্বীকার করে জানান, সাখাওয়াত হোসেনকে আটক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ