Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৪ জুলাই ২০২০, ৩০ আষাঢ় ১৪২৭, ২২ যিলক্বদ ১৪৪১ হিজরী
শিরোনাম

যুক্তরাষ্ট্রে আটকে পড়া বাংলাদেশি ফেরাতে দ্বিতীয় ফ্লাইট ৬ জুন

কূটনৈতিক সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ জুন, ২০২০, ১১:১৬ এএম

কোভিড-১৯ জনিত উদ্ভূত পরিস্থিতিতে মার্কিন যুক্তরাষ্ট্রে আটকে পড়া বাংলাদেশি নাগরিকদের দেশে ফেরাতে ওয়াশিংটনস্থ বাংলাদেশ দূতাবাস এবং নিউইয়র্ক ও লসএঞ্জেলস্থ বাংলাদেশ কনস্যুলেটের সাথে সমন্বয় করে কাতার এয়ারওয়েজের মাধ্যমে ২য় বিশেষ ফ্লাইট পরিচালনার উদ্যোগ গ্রহণ করেছে।
শুক্রবার (৫ জুন) ওয়াশিংটনস্থ বাংলাদেশ দূতাবাস থেকে এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব জানানো হয়েছে।

কাতার এয়ারওয়েজের বিশেষ ফ্লাইটটি কিউআর (৩৪৫৮) ৬ জুন শনিবার নিউইয়র্ক জন এফ কেনেডি এয়ারপোর্ট হতে সকাল ৯টায় দোহা হয়ে ঢাকা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরের উদ্দেশ্যে নিউইয়র্ক ত্যাগ করবে এবং ৭ জুন রোববার বিকাল ৪:৪৫ মিনিটে কিউআর ৩৩৯০ (ছজ৩৩৯০) ফ্লাইটে দোহা হয়ে ঢাকায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে অবতরণ করবে।

করোনভাইরাস (কোভিড-১৯) প্যানডেমিক সংক্রান্ত সকল স্বাস্থ্যবিধি অনুসরণ করে এ বিশেষ ফ্লাইটটি পরিচালিত হবে।
সংশ্লিষ্ট সকল যাত্রীকে নির্ধারিত যাত্রাকালীন সময়ের ৪ (চার) ঘণ্টা পূর্বে নিউইয়র্ক জন এফ কেনেডি এয়ারপোর্ট এর বহির্গমন ৮নং টার্মিনালে চেক-ইন কার্যক্রম শুরু করার জন্য অনুরোধ করা যাচ্ছে। উল্লেখ্য, যাত্রাকালীন সময়ের ১ (এক) ঘণ্টা পূর্বে চেক-ইন কার্যক্রম কাউন্টার বন্ধ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফ্লাইট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ