Inqilab Logo

ঢাকা, শনিবার, ০৪ জুলাই ২০২০, ২০ আষাঢ় ১৪২৭, ১২ যিলক্বদ ১৪৪১ হিজরী

স্ত্রী শ্রীদেবীর সম্পত্তি বেচে দিয়েছিলেন বনি কাপুর!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৫ জুন, ২০২০, ১১:২৪ এএম

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রীদেবীর মৃত্যু রহস্য নিয়ে ধোঁয়াশা কাটেনি এখনও। তার মৃত্যুটা স্বাভাবিক নয় বলে নানা সময়ে দাবি তুলেছেন অনেকেই। 'সোলভা সাওয়ান' খ্যাত অভিনেত্রীর আকস্মিক মৃত্যু মেনে নিতে পারেননি তার ভক্ত-অনুরাগীরা।

শ্রীদেবীর মৃত্যুর দুই বছর কেটে গেলেও তার রেখে যাওয়া স্মৃতিগুলো এখনও সতেজ রয়ে গেছে। অভিনেত্রীর মৃত্যুর পর তার কাকা ভেনুগোপাল রেড্ডি এক সাক্ষাৎকারে অজানা সব তথ্য ফাঁস করেছিলেন।

তিনি বলেন, মনে চাপা কষ্ট নিয়ে মারা গিয়েছিলেন শ্রীদেবী। মৃত্যুর আগে তার স্বামী বনি কাপুর অর্থ কষ্টে ছিলেন। তার প্রযোজনায় একটি সিনেমা মুখ থুবড়ে পড়েছিলো বক্স অফিসে। সেজন্য বাধ্য হয়ে ফের অভিনয়ে নামেন শ্রীদেবী। এমনকি, দেনা মেটাতে স্ত্রীর সব সম্পতি বেচে দেন বনি।

এই বিষয় নিয়ে ক্ষোভ, যন্ত্রনা থাকলেও কোনোদিন তা প্রকাশ হতে দেননি শ্রীদেবী। পাশাপাশি নায়িকার কসমেটিক সার্জারিতেও মোটা অঙ্কের টাকা ব্যয় হয়। যোগ করে বলেন ভেনুগোপাল।

উল্লেখ্য, ২০১৮ সালের ২৪ ফেব্রুয়ারি দুবাইয়ে মারা যান শ্রীদেবী। সেটাও খুব অদ্ভুত ভাবে। দুবাইয়ের একটি পাঁচতারকা হোটেলের বাথটাবে ডুবে গিয়ে মৃত্যু হয়েছিলো এই চিত্রতারকা।



 

Show all comments
  • Sripati Sing ৬ জুন, ২০২০, ৭:৪৩ পিএম says : 0
    Sreedevi normal death hoini. Ta ke mere phela hoye6e .Tar jonno Bonikapoor .
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন