Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৪ জুলাই ২০২০, ৩০ আষাঢ় ১৪২৭, ২২ যিলক্বদ ১৪৪১ হিজরী
শিরোনাম

চাঁদপুরে করোনা উপসর্গে দুইজনের মৃত্যু

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ জুন, ২০২০, ১১:২৯ এএম

চাঁদপুরে করোনা উপসর্গ নিয়ে গত ১২ ঘন্টায় দুই ব্যক্তির মৃত্যু হয়েছে। একজন চাঁদপুর সদর উপজেলার বড় সুন্দর গ্রামে, অন্যজন হাজিগঞ্জ পৌরসভার মকিমাবাদ গ্রামে।

হাজীগঞ্জ পৌর যুবদলের সাবেক আহবায়ক আবদুল আউয়াল সর্দার শুক্রবার সকাল ৮ টা ৫০ মিনিটে জ্বর ও শ্বাসকষ্টে মারা যান। তিনি পৌরসভার ৬ নং ওয়ার্ড মকিমাবাদ সর্দার বাড়ীর বাসিন্দা।
বৃহস্পতিবার তার করোনা নমুনা সংগ্রহ করা হয় বলে জানা গেছে। তিনি হাজীগঞ্জ বাজারের একজন বিশিষ্ট্য ব্যবসায়ী ছিলেন। জানা গেছে, করোনাভাইরাসের প্রাদুর্ভাবের আগ থেকেই তিনি শ্বাসকষ্টে ভুগছিলেন।

হাজিগঞ্জ পৌরসভার ৬ নং ওয়ার্ড কাউন্সিলর ও পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব আবু বকর ছিদ্দিক তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

অপরদিকে চাঁদপুর সদরে মাহবুবুল হক (৬০) নামে এক ব্যক্তি বৃহস্পতিবার দিবাগত রাতে করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন। তিনি উপজেলার রামপুর ইউনিয়নের বড় সুন্দর গ্রামের পাটওয়ারী বাড়ি বাসিন্দা। শুক্রবার সকালে তার স্যাম্পল নেয়া হয়েছে। বিশেষ ব্যবস্থায় দাফন করা হবে।

তার আত্মীয়-স্বজনরা জানান, মৃত মাহবুবুল হকের করোনার লক্ষণ ছিলো। অনেকদিন যাবত বাড়িতেই তিনি অসুস্থ্য অবস্থায় ছিলেন। এছড়া আগে থেকেই তিনি এজমার রোগী ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ