Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

নাসিমের সফল অস্ত্রোপচার, দোয়া কামনা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ জুন, ২০২০, ৩:৫০ পিএম | আপডেট : ৩:৫০ পিএম, ৫ জুন, ২০২০

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন সাবেক স্বাস্থ্যমন্ত্রী আওয়ামী লীগ নেতা মোহাম্মদ নাসিমের অস্ত্রোপচার সফল হয়েছে বলে জানিয়েছেন দলটির দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া।

শুক্রবার দুপুরে বিপ্লব বড়ুয়া বলেন, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিমের অস্ত্রোপচার সফল হয়েছে। রোগমুক্তির জন্য আমরা সকলের দোয়া কামনা করছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা নাসিম ভাইয়ের পুত্র তানভির শাকিল জয়ের সঙ্গে টেলিফোনে যোগাযোগ রাখছেন।

এর আগে সকালে মোহাম্মদ নাসিমের ব্রেনস্ট্রোক হয়। এরপর তার অস্ত্রোপচার করেন চিকিৎসকরা।

জ্বর-কাশিসহ করোনাভাইরাসের লক্ষণ নিয়ে গত ১ জুন দুপুরে ঢাকার শ্যামলীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি হন নাসিম। সেখানেই করোনাভাইরাস পরীক্ষার জন্য তার নমুনা সংগ্রহ করা হয়।

রাতে ওই পরীক্ষার ফল ‘পজিটিভ’ আসে। তার পরের তিন দিন পরিস্থিতির কিছুটা উন্নতি হলেও শুক্রবার সকালে নতুন জটিলতা তৈরি হয়।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য নাসিমকে শুক্রবার সকালে সম্মিলিত সামরিক হাসপাতালে নেয়ার কথা থাকলেও অবস্থার অবনতি হওয়ায় তা সম্ভব হয়নি।



 

Show all comments
  • আবদুর রাফি ৫ জুন, ২০২০, ৩:৫৯ পিএম says : 0
    আমরা করোনার চেয়ে শক্তিশালী লোকটাকে তার সাথে বসিয়ে দিলেইত হয়। সব সেরে যাবে।
    Total Reply(0) Reply
  • jaq33qrq ৫ জুন, ২০২০, ৪:১৭ পিএম says : 0
    দোয়া চাইছে, ঠিক আছে দোয়া করলাম “.....।
    Total Reply(0) Reply
  • Mohammed Shah Alam Khan ৫ জুন, ২০২০, ৮:৪৫ পিএম says : 0
    আওয়ামী লীগ নেতা সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের অস্ত্রোপচার সফল হয়েছে। এখনও তিনি করোনায় আক্রান্ত, কাজেই এই অসুস্থ অবস্থায় করোনাকে সামালদেয়া কতটা সম্ভব সেটা এই খবরে বুঝা যাচ্ছেনা। তবে তার জন্যে দোয়া চাওয়া হয়েছে এখন আমাদের সবারই উচিৎ হবে একসময়ের তুখার নেতা নাসিমের রোগ মুক্তির জন্যে আল্লাহ্‌র দরবারে একান্ত মনে দোয়া করা। আমার বিশ্বাস আমরা সবাই মিলে যদি আল্লাহ্‌র দরবারে নাসিম ভাইয়ের জন্যে দোয়া চাই তাহলে আবশ্যই আল্লাহ্‌ ওনাকে এবারের মত রোগ মুক্তি করে দিলে দিতেও পারেন। আমিন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ