Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বালিয়াকান্দির ভররামদিয়া গ্রামে পূর্বশত্রুতার জেরে হামলায় আহত ৪

বালিয়াকান্দি (রাজবাড়ী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ জুন, ২০২০, ৪:৪২ পিএম

পূর্ব শত্রুতার জেরে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের ভরামদিয়া গ্রামে কতিপয় প্রভাবশালীর আক্রোশ জনিত হামলায় এক গৃহবধু সহ ৪ জন আহত হয়েছে।
ভররামদিয়া গ্রামের হাফিজুর রহমানের স্ত্রী ভুক্তভোগী গৃহবধু সালমা বেগম জানিয়েছেন, ভররামদিয়া গ্রামের জালাল সেখের ছেলে রুবেল সেখ, বকু সেখ মৃত রহিম সেখের ছেলে জালাল সেখ, মৃত দিলু সেখের ছেলে ওয়াজেদ সেখ, বিষে ফকিরের ছেলে বিল্লাল ফকির, নবিয়াল সেখের ছেলে নজরুল সেখ, বকু সেখের ছেলে আমির সেখ, জলিল সেখের ছেলে রাশেদ সেখ, রহিম সেখের ছেলে জলিল সেখ, আকমল সেখের ছেলে সহ প্রায় ১৫ জন দীর্ঘদিন যাবৎ সামাজিক ভাবে বিভিন্ন সময়ে আমাদের পরিবারের উপর কারণে অকারণে আক্রোশমূলক আচরণ করতো। ২৭ মে বুধবার সকালে উক্ত ব্যক্তিরা জোটবদ্ধভাবে আমাদের বসত বাড়ীতে আসে ও অকথ্যভাষায় গালিগালাজ করে। আমার স্বামী হাফিজুর রহমান, দেবর রফিকুল সেখ ও আমি তাদের এরূপ আচরণের প্রতিবাদ করলে তারা আমাদের বেধড়ক মারপিট করে। তাদের মারপিটে আমার বাম হাত, দেবরের হাত- পা, মৃতঃ হাতেম সর্দারের ছেলে সালাউদ্দিনের পা ও হাত ভেঙ্গে এবং আমার স্বামীও মারাত্মক আহত হয়। আহতদের প্রথমে বালিয়াকান্দি, পরে ফরিদপুর ও ঢাকায় উন্নত চিকিৎসাধীন আছে। আমরা চিকিৎসার কারণে আইনের আশ্রয় নিতে পারিনি। এলাকার মান্যগণ্য ব্যক্তির সাথে আলাপ আলোচনা করলে তারা আইনে আশ্রয় নিতে পরামর্শ দেন।
এ ঘটনায় বকু সেখ জানান, হাফিজুরের স্ত্রীর কথা সঠিক নয়। বিল্ডিং এর ছাদের পানি পড়াকে কেন্দ্র করে তুচ্ছ ঘটনা ঘটনায় আমার ছেলে আমির সেখকে ওরা মারপিট করে আহত করে। এ ঘটনায় মামলা করলে ওরা পুলিশের ভয়ে পালানোর সময় মটর সাইকেল দূর্ঘটনায় আহত হয়ে ফরিদপুর ও ঢাকায় হাসপাতালে ভর্তি আছে শুনেছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ