Inqilab Logo

ঢাকা রোববার, ০৬ ডিসেম্বর ২০২০, ২১ অগ্রহায়ণ ১৪২৭, ২০ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

রংপুরে আইনজীবীকে গলা কেটে হত্যা

রংপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ জুন, ২০২০, ৫:৩৮ পিএম

রংপুরে এক আইনজীবীকে গলা কেটে হত্যা করা হয়েছে। ঘটনাটি ঘটেছে নগরীর ৩২ নং ওয়ার্ডের ধর্মদাস এলাকায়। আজ শুক্রবার দুপুরে তার নিজ বাসভবন থেকে লাশ উদ্ধার করে পুলিশ।

জানা গেছে, নগরীর ৩২ নং ওয়ার্ডের বারো আউলিয়া ধর্মদাস এলাকায় বসবাসরত রংপুর জেলা ও দায়রা জজ আদালতের আইনজীবি আসাদুল হক (৬০) কে দুস্কৃতিকারীরা বৃহস্পতিবার রাতে নিজ বাড়িতে গলা কেটে হত্যা করে। আজ শুক্রবার বেলা ২টার দিকে পুলিশ তার নিজ বাসভবন থেকে লাশ উদ্ধার করে। কে বা কারা এই হত্যাকান্ড ঘটিয়েছে তা এখনও নিশ্চিত হতে পারেনি পুলিশ। তবে এলাকাবাসীর ধারণা, চুরি করতে গিয়ে ধরা পড়ে তাকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় রতন (২৬) নামে একজনকে আটক করেছে তাজহাট থানা পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে তাজহাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ রোকনুজ্জামান জানিয়েছেন, রতন নামে একজনকে আটক করা হয়েছে। কী কারণে এ হত্যাকাণ্ড এবং ঘটনার সঙ্গে আরও কেউ জড়িত আছে কিনা তা খতিয়ে দেখছে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা


আরও
আরও পড়ুন