Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১০ জুলাই ২০২০, ২৬ আষাঢ় ১৪২৭, ১৮ যিলক্বদ ১৪৪১ হিজরী

ফুলপুরে বিদ্যুতের তুচ্ছ ঘটনায় কৃষককে পিটিয়ে হত্যা, আহত-৩

ফুলপুর(ময়মনসিংহ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ জুন, ২০২০, ৫:৫৭ পিএম

ময়মনসিংহের ফুলপুরে বিদ্যুতের লাইন নিয়ে তুচ্ছ ঘটনায় রিয়াজ উদ্দিন (৬০)নামে এক কৃষককে পিটিয়ে হত্যা করা হয়েছে।সে উপজেলার ডেফুলিয়া বাশতলা গ্রামের মৃত জহির উদ্দিনের ছেলে। আজ শুক্রবার সকালে ডেফুলিয়া বাশতলা নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।

এতে নিহতের স্ত্রীসহ ৩ জন আহত হন।পুলিশ ৩ জনকে আটক করেছে।

জানা যায়, ফুলপুর উপজেলার ফুলপুর ইউনিয়নের ডেফুলিয়া বাঁশতলা গ্রামের সাদেকুর রহমানের বাড়ির বিদ্যুৎ লাইন মেরামত করতে গেলে পাশের বাড়ির রিয়াজ উদ্দিনের বাড়ির বিদ্যুৎ লাইন নষ্ট করার অভিযোগ এনে বাধা দেয়। এতে উভয় পক্ষের মাঝে তর্কবিতর্ক সৃষ্টি হয়। তর্কবিতর্কের এক পর্যায়ে সাদেকুর রহমানের নেতৃত্বে কয়েকজন দেশীয় অস্ত্র দিয়ে কৃষক রিয়াজ উদ্দিনের উপর হামলা চালায় এবং তাকে পিটিয়ে গুরুতর আহত করেন।আহত রিয়াজ উদ্দিনকে উদ্ধার করে ফুলপুর হাসপাতালে আনার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। হামলায় নিহতের স্ত্রী সালেমা খাতুন, ছেলে আজিজুল, মেয়ে বিলকিস আহত হয়।
এ ঘটনায় পুলিশ সাদেকুর রহমান, আজিজুল ও আরজু নামে তিন জনকে আটক করেছেন।

ফুলপুর থানার অফিসার ইনচার্জ ইমারত হোসেন গাজী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকীদেরকে ধরার জন্য চেষ্টা চলছে। ময়না তদন্তের জন্য নিহতের লাশ ময়মনসিংহ মর্গে প্রেরণ করে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ