Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১০ জুলাই ২০২০, ২৬ আষাঢ় ১৪২৭, ১৮ যিলক্বদ ১৪৪১ হিজরী

বিরলে প্রতারণার মাধ্যমে ৫ম বিয়ে করতে গিয়ে সমাজসেবা অফিসের নৈশ্যপ্রহরী আটক

বিরল (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ জুন, ২০২০, ৬:০৭ পিএম

দিনাজপুরের বিরলে তথ্য গোপন করে প্রতারণার মাধ্যমে ৫ম বারের মত বিয়ে করতে গিয়ে উপজেলা সমাজসেবা অফিসের নৈশ্যপ্রহরী রফিকুল ইসলাম (৪৫) কে গণপিটুনি দিয়ে পুলিশের কাছে সপোর্দ করা হয়েছে।

বৃহস্পতিবার রাত ৮ টার দিকে বিরল পৌর শহরের প্রাণ কেন্দ্রে এ ঘটনাটি ঘটেছে। রফিকুল ইসলাম বিরল উপজেলা সমাজসেবা অফিসের নৈশ্যপ্রহরী এবং দিনাজপুর সদর উপজেলার আস্করপুকুর ইউপির মৃত জয়নাল আবেদীনের পুত্র। তিনি এর আগেও তথ্য গোপন করে প্রতারণার মাধ্যমে বিভিন্ন জায়গায় ৪টি বিয়ে করে। এর মধ্যে ১ জন স্ত্রী ছাড়া বাকী সবাই পালিয়েছে। তাঁর ১কন্যা ও ১ পুত্রসহ স্ত্রী গ্রামে বসবাস করেন। অপর পুত্র রাজধানীতে বিএসসি ইঞ্জিনিয়ারিং এ অধ্যায়নরত বলে তাঁর পারিবারিক সূত্রে জানা গেছে। বিরল পৌর শহরের প্রাণকেন্দ্রে সম্ভ্রান্ত পরিবারের ১ মেয়েকে প্রতারণার মাধ্যমে বিয়ে করতে গেলে তাঁর আগের কু-কৃত্তি ফাঁস হয়ে যায়। এসময় স্থানীয় এলাকাবাসী ক্ষিপ্ত হয়ে রফিকুলকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশের কাছে সপোর্দ করে। এরিপোর্ট লেখা পর্যন্ত রফিকুল থানা হাজতে ছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ