Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ০৩ জুলাই ২০২০, ১৯ আষাঢ় ১৪২৭, ১১ যিলক্বদ ১৪৪১ হিজরী
শিরোনাম

বিরলে ঘূর্ণিঝড়ে একটি প্রতিবন্ধী বিদ্যালয়ের সব কিছু লণ্ডভণ্ড, ব্যাপক ক্ষতি

বিরল (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ জুন, ২০২০, ৬:১১ পিএম

দিনাজপুরের বিরলে ঘূর্ণিঝড়ে একটি বুদ্ধিপ্রবন্ধি ও অটিস্টিক বিদ্যালয়ের সব কিছু তছনছ ও লন্ড-ভন্ড হয়ে প্রায় ৩ লক্ষাধিক টাকার ক্ষতি সাধন হয়েছে।
গত বৃহস্পতিবার সন্ধ্যার দিকে বিরলে উপর দিয়ে বয়ে যাওয়া ঘূর্ণিঝড়ে বিরল পৌরসভার ব্রম্মপুর পাইকপাড়ায় অবস্থিত বিরল বুদ্ধিপ্রবন্ধি ও অটিস্টিক বিদ্যালয়ের টিনের চালা, চেয়ার বেঞ্চ, টেবিল ও ঘরের আসবাবপত্র ভেঙ্গে আনুমানিক ৩ লক্ষ্যাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়। ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক শ্রীমতি ঈশিতা রানি রায় জানান. বহু কস্টে সকলের সহযোগীতা নিয়ে আমরা এই প্রতিষ্ঠানটি দাড় করিয়েছি। গত বৃহস্পতিবারের ঘূর্ণিঝড়ে পুরো প্রতিষ্ঠানটি প্রায় ধ্বংস হয়ে গেছে।ফলে আমরা হতাাশাগ্রস্ত হয়ে পঢ়েছি।প্রতিষ্ঠানটির সভাপতি ও উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি আব্দুল মালেক বলেন, প্রতিবন্ধি ছাত্র/ছাত্রীদের নিয়ে আগামীতে এই বিদ্যালয়ে শিক্ষা কার্যক্রম কিভাবে পরিচালিত হবে তা নিয়ে শংকায় আছি। সরকারের সহযোগীতা কামনা করেছেন।

 

 

 

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঘূর্ণিঝড়


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ