Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৪ জুলাই ২০২০, ৩০ আষাঢ় ১৪২৭, ২২ যিলক্বদ ১৪৪১ হিজরী
শিরোনাম

দীপিকার মতো জীবনসঙ্গী চান কার্তিক আরিয়ান!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৫ জুন, ২০২০, ৬:১৬ পিএম

দীপিকা পাড়ুকোনের প্রতি শুরু থেকেই যে তার দুর্বলতা রয়েছে তা কখনও অস্বীকার করেননি অভিনেতা কার্তিক আরিয়ান। রণবীরের ঘরণীর সঙ্গে সিনেমায় কাজের কথা একাধিকবার গণমাধ্যমে বলেছেন তিনি। এবার একটি লাইভ সেশনে জানালেন শুধু নায়িকা হিসেবেই নয়, ব্যক্তি দীপিকাতেও মুগ্ধ এই চিত্রতারকা।

সম্প্রতি একটি ইন্সটাগ্রাম লাইভ সেশনে কার্তিক অকপটে জানালেন, ভবিষ্যতে বিয়ে করলে দীপিকার মতো কাউকেই জীবনসঙ্গী হিসেবে বেছে নিবেন অভিনেতা। হঠাৎ দীপিকার মতো কেউ কেন?

এরও সোজা সাপটা উত্তর দিলেন কার্তিক। তিনি বলেন, দীপিকা তার স্বামীকে নিয়ে গর্ব করতে কুন্ঠাবোধ করেন না। ভালোবাসা প্রকাশে কোনও রাখঢাক করেন না। আর সেকারণেই অভিনেত্রীকে তার এত ভালো লাগে।

ওই লাইভ সেশনে তাকে আরও জিজ্ঞেস করা হয় যে ক্যাটরিনার সঙ্গে কবে স্ক্রিন শেয়ার করবেন। কার্তিক বলেন, আসলে আমার মনে হয় দীপিকার সঙ্গেই আমাকে ভালো মানাবে। এমন ভিডিও প্রকাশ্যে আসতেই তা অন্তর্জালে হু হু করে ভাইরাল হয়ে যায়।



 

Show all comments
  • Rumee nur ৭ জুন, ২০২০, ১:৫২ পিএম says : 0
    সঠিক পছন্দ। দিপীকা আকর্ষনীয় ব্যাক্তিত্ব ও সৌন্দর্যের অধিকার।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ