Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ০৩ জুলাই ২০২০, ১৯ আষাঢ় ১৪২৭, ১১ যিলক্বদ ১৪৪১ হিজরী

স্বাস্থ্যবিধি মেনে আগামীকাল শনিবার থেকে হিলি স্থলবন্দর দিয়ে আমদানি রফতানি চালুর সিদ্ধান্ত

হিলি সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ জুন, ২০২০, ৬:২৬ পিএম

স্বাস্থ্যবিধি মেনে ও সামাজিক দূরত্ব নিশ্চিতের মাধ্যমে প্রায় আড়াইমাস বন্ধের পর আগামীকাল শনিবার সকাল থেকে দিনাজপুরের হিলি স্থলবন্দর দিয়ে দুদেশের মাঝে আমদানি রফতানি চালুর সিদ্ধান্ত নিয়েছেন দুদেশের ব্যবসায়ীরা।

আজ শুক্রবার বিকেল ৪টা থেকে ৫টা পর্যন্ত হিলি সীমান্তের চেকপোষ্ট গেটের শুন্যরেখায় বিজিবি ও বিএসএফের উপস্থিতিতে দুদেশের ব্যবসায়ীদের মাঝে অনুষ্ঠিত বৈঠকে এই সিন্ধান্ত গৃহীত হয়।
বৈঠকে বাংলাদেশের পক্ষে বাংলাহিলি কাস্টমস সিএন্ডএফ এজেন্ট আ্যসোসিয়েশনের সভাপতি কামাল হোসেন রাজের নেতৃত্বে ৮ সদস্য ও ভারতের হিলি এক্সপোটার্স আ্যসোসিয়েশনের সভাপতি আলাউদ্দিন সরকারের নেতৃত্বে ৮ সদস্যের প্রতিনিধি দল অংশগ্রহন করেন।

বাংলাহিলি কাস্টমস সিএন্ডএফ এজেন্ট আ্যসোসিয়েশনের সভাপতি কামাল হোসেন জানান, সকল ধরনের স্বাস্থ্যবিধি মেনে আগামীকাল শনিবার থেকে ২০টি করে মোট ৪০ ট্রাক পণ্য ভারতীয় ব্যবসায়ীরা রফতানি করবে মর্মে বৈঠকে সিদ্ধান্ত হয়েছে এবং আমরা দুপক্ষই এই সিদ্ধান্তে একমত হয়েছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হিলি স্থলবন্দর

১১ সেপ্টেম্বর, ২০১৬

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ