Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

গাবতলীতে মামলা তুলে না নেয়ায় প্রতিপক্ষের রডের আঘাতে আহত পিন্টু মারা গেছে

গাবতলী (বগুড়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ জুন, ২০২০, ৭:০০ পিএম

বগুড়া গাবতলীতে দায়েরকৃত মামলা তুলে না নেয়ার জের ধরে প্রতিপক্ষের রডের আঘাতে পিন্টু মিয়া (৪০) নামের এক ব্যক্তির মাথায় দু’টি গুরুতর জখম হয়ে চিকিৎসাধীন অবস্থায় গতকাল শুক্রবার সকাল ৮টায় মারা গেছে। পুলিশ লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে। এ ঘটনায় থানায় হত্যা মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।

জানা গেছে, উপজেলার নেপালতলী ইউনিয়নের বুরুজ উত্তরপাড়া গ্রামের মির্জা মন্ডলের ছেলে শহিদুল ইসলাম ও তার দলবল পূর্ব শত্রুতার জের ধরে গত ১৯এপ্রিল দুপুরে একই গ্রামের তারাজুল ইসলামের ছেলে চঞ্চল মাহমুদ, নাতি দীপু, পুতরা এখলাস, পুত্রবধূ শামীমা, প্রতিবেশী সোহাগসহ কয়েকজনকে ধারালো অস্ত্র ও লাঠিসোটা দ্বারা মারপিট করে। এ ঘটনায় তারাজুলের স্ত্রী আনোয়ারা বেগম বাদী হয়ে গত ২০এপ্রিল ১০জনের নাম উল্লেখসহ ৭/৮জনকে অজ্ঞাত করে থানায় একটি মামলা দায়ের করে। উক্ত মামলা দায়েরের পর থেকেই মামলা তুলে নেয়ার দাবীতে আসামীগণ মাঝে মধ্যেই বাদীপক্ষকে বিভিন্ন ভয়ভীতি ও প্রাণনাশের হুমকি দিতো। এরই এক পর্যায়ে ২৮মে সকাল সকাল ৮টায় ওই আসামীগণসহ অন্যান্যরা পরিকল্পিতভাবে ধারালো অস্ত্র ও লোহার রড, লাঠিসোটা দ্বারা সজ্জিত হয়ে বাদীর ছেলে চঞ্চল মাহমুদের বাড়ীতে হামলা করে। এ সময় হামলাকারীদের আঘাতে চঞ্চল মাহমুদ, পিন্টু মিয়া (৪০)সহ ৯/১০জন আহত হয়। এদের মধ্যে পিন্টু মিয়ার মাথার দু’টি স্থানে গুরুতর যখম হয়ে ঘটনার দিনই বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি হয়। এঘটনায় ২৯ মে পিন্টুর ভাবি আনোয়ারা বেগম বাদী হয়ে গাবতলী মডেল থানায় ২৫জনের নাম উল্লেখসহ ১০/১২জনকে অজ্ঞাত করে একটি মামলা করেন। পিন্টুকে গত ২জুন হাসপাতাল হতে রিলিজ দিলে সে বাড়ীতে এলে গতকাল শুক্রবার সকাল ৮টায় মারা যান। পুলিশ লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে। এ ঘটনায় থানায় হত্যা মামলা দায়ের করার প্রস্তুতি চলছে। এব্যাপারে গাবতলী মডেল থানার সিনিয়র সহকারী পুলিশ সুপার (গাবতলী সার্কেল) সাবিনা ইয়াসমীন এর সাথে কথা বললে তিনি জানান, এখনও কোন লিখিত অভিযোগ পাইনি। তবে, ঐ মামলাতেই আসামী ধরার চেষ্টা করছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ