Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১০ জুলাই ২০২০, ২৬ আষাঢ় ১৪২৭, ১৮ যিলক্বদ ১৪৪১ হিজরী

পারিশ্রমিক নিয়ে বিস্ফোরক শ্রীলেখা মিত্র

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৫ জুন, ২০২০, ৭:৪১ পিএম

নেটফ্লিক্সে মুক্তির পর থেকেই দর্শক ও সমালোচকদের প্রশংসা কুড়িয়েছে 'রেইনবো জলি' সিনেমাটি। মূলত ফুড ফ্যান্টাসির গল্পে নির্মিত এই চলচ্চিত্রটি পরিচালনা করেছেন সৌকর্য ঘোষাল। এতে অভিনয় করেন শ্রীলেখা মিত্র ও কৌশিক সেন সহ অনেকেই। তবে ছবি মুক্তির এতদিন পরে পরিচালকের বিরুদ্ধে অভিযোগ আনলেন অভিনেত্রী।

সম্প্রতি নিজের সোশ্যাল হ্যান্ডেলে নেটফ্লিক্সের স্ক্রিনশট দিয়ে একটি পোস্ট শেয়ার করলেন শ্রীলেখা মিত্র। যেখানে তিনি সৌকর্যের দিকে প্রশ্নের তীর ছুড়ে দিয়ে বলেন, স্ট্রিমিং সাইটে অভিনয়শিল্পীর তালিকায় তার নাম নেই কেন? পাশাপাশি পারিশ্রমিক নিয়েও অভিযোগ তোলেন তিনি।

তবে বিষয়টিকে নিজের পাবলিসিটির জন্য অভিনেত্রী এসব করছেন বলে পাল্টা দাবি করেছেন নির্মাতা সৌকর্য্য। তার দাবিকে উড়িয়ে দিয়ে শ্রীলেখা বলেন, ক্যারিয়ারের এত বছর পরে এসে আমার পাবলিসিটির প্রয়োজন নেই।যদিও নামের তালিকা নিয়ে শুরুর দিকে গুরুত্ব দেননি এ চিত্রতারকা।

এদিকে পারিশ্রমিকের বিষয়টি নিয়ে পরিচালক সৌকর্য ঘোষাল বললেন, ছবিটির গল্প ও চিত্রনাট্য পছন্দ হওয়াতে এই সিনেমায় অভিনয় করতে রাজি হন শ্রীলেখা। পাশাপাশি তিনি অন্যান্য পরিচালকের কাছ থেকে যে পারিশ্রমিক পান, তার চেয়ে বেশিই নিয়েছিলেন এই চলচ্চিত্রে। তার প্রমাণ হিসেবে জিএসটি সার্টিফিকেট রয়েছে বলেও জানান এই নির্মাতা।



 

Show all comments
  • SUMAN MASANTA ৭ জুন, ২০২০, ৫:৩৮ পিএম says : 0
    আর কোন টাকা দেওয়ার প্রয়োজন নেই।।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ