Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজধানীতে জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে খাবার বিতরণ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ জুন, ২০২০, ৭:৫৭ পিএম

বিএনপি'র প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৩৯তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে রাজধানীর আরামবাগ-ফকিরাপুল এলাকায় খাবার বিতরণ করা হয়েছে। বিএনপির কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি'র সভাপতি হাবিব-উন-নবী খান সোহেলের নির্দেশনায় দোয়া ও মিলাদ মাহফিল শেষে উপস্থিত সাধারণ মানুষ ও ছিন্নমূলদের মাঝে খাবার বিতরণ করা হয়।
ডিএসসিসির ৯ নং ওয়ার্ড বিএনপি নেতা ও ঢাকা মহানগর দক্ষিণ শ্রমিক দলের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাবিবুল্লাহ মাহবুবের উদ্যোগে এ কর্মসূচি পালন করা হয়। পরে হাবিবুল্লাহ মাহবুব বলেন, বিএনপি'র প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান বীর উত্তম'র ৩৯ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে শ্রদ্ধাভরে তাকে স্মরণ করছি এবং ওনার রুহের মাগফেরাত কামনা করছি।
তিনি বলেন, জিয়াউর রহমান স্বাধীনতার ঘোষণা দিয়েছেন এবং স্বাধীনতা যুদ্ধের নেতৃত্ব দিয়ে দেশকে স্বাধীন করেছেন, বহুদলীয় গণতন্ত্র প্রতিষ্ঠা করেছেন বর্তমানে দেশে গণতন্ত্র নাই তাই আজকে জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকী উপলক্ষে আমরা শপথ নিচ্ছি গণতন্ত্র পুনরুদ্ধার ও শহীদ জিয়াউর রহমানের ১৯ দফা বাস্তবায়নে আমরা দৃঢ় প্রতিজ্ঞ।
এ সময় আরো উপস্থিত ছিলেন সাবেক কেন্দ্রীয় ছাত্রদল নেতা সঞ্জয় দে, শ্রমিক নেতা তোফাজ্জল হোসেন তোফা, ৯ নং ওয়ার্ড বিএনপি নেতা সোলায়মান আলী, জাহাঙ্গীর আলম, সুমন মুন্সি, সরদার আরিফ, আলিনুর প্রমুখ



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ