Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ০৩ জুলাই ২০২০, ১৯ আষাঢ় ১৪২৭, ১১ যিলক্বদ ১৪৪১ হিজরী
শিরোনাম

গার্মেন্টস কর্মীর লাশ উদ্ধার

বগুড়া ব্যুরো : | প্রকাশের সময় : ৬ জুন, ২০২০, ১২:০১ এএম

বগুড়ার শাজাহানপুর উপজেলার গন্ডগ্রাম বুড়িতলা মাঠে মীম আক্তার নামের এক নারী গার্মেন্টস কর্মীর লাশ উদ্ধার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার রাতের যে কোনো সময় দুর্বৃত্তরা তাকে ধর্ষণের পর হত্যা করেছে বলে পুলিশের ধারণা। 

নিহত মীম আক্তারের মা খায়রুন্নাহার জানান, এক বছর আগে বড় মেয়ে মীম চলে যান ঢাকার আশুলিয়ায়। সেখানে একটি গার্মেন্টসে কাজ নিয়ে সংসারের হাল ধরেন। তখন পরিচয় হয় রংপুরের রিপনের সাথে। দু’জনের সুসম্পর্ক ৫ মাস আগে বিয়েতে পৌঁছে। কিন্তু বিয়ের পর রিপন স্ত্রীকে চাকরি করতে নিষেধ করার দ›েদ্ব সংসার ভেঙে যায়। গত ৩ জুন রিপন মীমকে তালাক দিয়ে বের করে দেয়।
গত বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার দিকে রংপুরগামী বাসে বগুড়ার উদ্দেশ্যে রওনা দেন মীম। নিজের ফোনটি স্বামী কেড়ে নেয়ায় বাসের সুপারভাইজারের ফোনে মা খায়রুন্নাহারের সাথে যোগাযোগ রাখে মীম। রাত ১২টা পেরিয়ে গেলেও মেয়ে বাসায় না ফিরলে মা খায়রুন্নাহার ফোন দেন বাসের সুপারভাইজারকে। সুপারভাইজার জানান, রাত ১২টার দিকে মীমকে বনানী মোড়ে বাস থেকে নামিয়ে রিকশায় তুলে দিয়েছেন তিনি। কিন্তু রাতে বাসায় ফেরেনি মীম আক্তার।
বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী বলেন, হত্যার ঘটনাটি এখনো ক্লুলেস। লাশ উদ্ধারের পর প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মেয়েটিকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে। তদন্ত চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ