Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ০৩ জুলাই ২০২০, ১৯ আষাঢ় ১৪২৭, ১১ যিলক্বদ ১৪৪১ হিজরী

ফের বিতর্কে জড়ালেন

ওয়ান ইন্ডিয়া | প্রকাশের সময় : ৬ জুন, ২০২০, ১২:০১ এএম

টলিউড সিনেমার আলোচিত অভিনেত্রী শ্রীলেখা মিত্র। বিতর্কও যেন তার নিত্যসঙ্গী। এবার টলিউড পরিচালক সৌকর্যের সঙ্গে বিতর্কে জড়িয়েছেন এই অভিনেত্রী। গত বৃহস্পতিবার শ্রীলেখা তার ভেরিফায়েড ফেসবুক পেজে একটি স্ট্যাটাস দেন। এ স্ট্যাটাসকে কেন্দ্র করেই বিতর্কের জাল বিস্তৃত হয়েছে।
জানা যায়, দুই বছর আগে শ্রীলেখাকে নিয়ে ‘রেনবো জেলি’ নামে একটি চলচ্চিত্র নির্মাণ করেন সৌকর্য। এটি এখন নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে। কিন্তু চলচ্চিত্রটির পারিশ্রমিক শ্রীলেখা এখনো পাননি বলে অভিযোগ করেছেন। সেই সঙ্গে নেটফ্লিক্সে অভিনয় শিল্পীদের নামের তালিকায় নাম নেই শ্রীলেখার। তারই জের ধরে চলছে বিতর্ক।
এদিকে শ্রীলেখার এমন অভিযোগ মিথ্যা বলছেন সৌকর্য। তার ভাষায়-‘মিথ্যে বলছে শ্রীলেখাদি! আমি টাকা দিয়েছি। আমি তো সোশ্যাল মিডিয়ায় লিখলাম, তা হলে জিএসটি সিøপ পোস্ট করি? উত্তর আসেনি। আমার প্রশ্নের উত্তর আমি পাচ্ছি না।’
সময়ের সঙ্গে তর্ক-বিতর্ক দীর্ঘ হচ্ছে। এ পরিস্থিতিতে আইনি সমাধানের পথে হাঁটার বিষয় স্মরণ করে শ্রীলেখা মিত্র বলেন-‘আমি চাইলে মামলা করতে পারি।’ এ প্রসঙ্গে সৌকর্য বলেন, ‘আমি শুধু না, এতোবার যে নেটফ্লিক্সের প্রসঙ্গ আসছে, চাইলে নেটফ্লিক্সও মানহানির মামলা করতে পারে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ