Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

করোনা উপসর্গ নিয়ে ২৪ঘন্টার ব্যবধানে মারা যান স্বামী-স্ত্রী

নোয়াখালীর চাটখিলে মৃত নারী করোনায় আক্রান্ত ছিলেন

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৫ জুন, ২০২০, ১০:০০ পিএম

নোয়াখালীর চাটখিল উপজেলায় স্বামীর মৃত্যুর ২৪ঘন্টা পর মারা যাওয়া বুলবুলের নাহার (৫৫) করোনায় আক্রান্ত ছিলেন। মৃত্যুর পর ওই নারীর নমুনা সংগ্রহ করলেও তার মৃত স্বামী আবু তাহের (৬৫) এর নমুনা সংগ্রহ করা হয়নি।

শুক্রবার সন্ধ্যায় মৃত নারী করোনায় আক্রান্ত ছিলেন বলে নিশ্চিত করেছেন চাটখিল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোস্তাক আহমেদ।

তিনি বলেন, গত ৩১মে রবিবার রাতে মারা যান চাটখিল পৌরসভার ছয়ানি টগবা এলাকার বাসিন্দা বুলবুলের নাহার। এর আগের দিন ৩০মে রাতে অসুস্থ অবস্থায় নিজ বাড়ীতে মারা যান ওই নারীর স্বামী আবু তাহের। ৫জুন শুক্রবার আসা রিপোর্টে মৃত বুলবুলের নাহার করোনায় আক্রান্ত ছিলেন বলে জানা গেছে। করোনায় এটি চাটখিলে প্রথম মৃত্যু।

করোনা উপসর্গ নিয়ে বুলবুলের নাহার ও তার স্বামী আবু তাহেরের মৃত্যুর বিষয়ে ১জুন সোমবার দুপুরে এ স্বাস্থ্য কর্মকর্তার কাছে জানতে চাইলে স্টোকজনিত কারনে তারা মারা গেছেন বলে দাবী তিনি করেছিলেন। এমন প্রশ্নের জবাবে ডা. মোস্তাক বলেন, আবু তাহেরের মৃত্যুর বিষয়টি তিনি শুনেননি। তবে পরদিন তার স্ত্রীর মৃত্যুর খবর পেয়ে মেডিকেল টিম পাঠিয়ে তার শরীর থেকে নমুনা সংগ্রহ করা হয়।

জেলায় মৃত ২৫জন হলো, সোনাইমুড়ীতে মোরশেদ আলম (৪৫) নামে এক ইতালি প্রবাসী, সেনবাগে এক রাজমেস্ত্রী মো. আক্কাস (৪৮), বেগমগঞ্জে তারেক হোসেন (৩০) ও আমিনুল ইসলাম মিন্টু (৪৭) নামের দুই ব্যবসায়ী, সোনাইমুড়ীতে ফখরুল ইসলাম বাচ্চু (৫৯) নামের এক কৃষক, বেগমগঞ্জের কুতুবপুরে শহিদুর রহমান (৬৬), চৌমুহনী পৌরসভা করিমপুরের বেলাল উদ্দিন (৫৭), চৌমুহনী পৌরসভার পশ্চিম গণিপুর হাজী আবুল খায়ের পাটোয়ারী (৭৪), নরোত্তমপুরে জতন লাল সাহা (৬৫), সুবর্ণচর উপজেলার চরবাটার মাঈন উদ্দিন মানিক (৬৫), নোয়াখালী পৌরসভা ৪নং ওয়ার্ড জয়কৃষ্ণপুরের আব্দুর রাজ্জাক ফারুক (৫৫), সেনবাগ উপজেলার ছাতারপাইয়া ইউনিয়নে আব্দুল মান্নান মনু (৬১), বেগমগঞ্জের একলাশপুরের সাখায়েত উল্যাহ (৮০), সেনবাগের কাবিলপুর ইউনিয়নের মহিদীপুর গ্রামের আহসান উল্যাহ (৫৩), কাবিলপুর ইউনিয়নের উত্তর সাহপুর মসজিদের মুয়াজ্জেন মোজাম্মেল হোসেন (৪৪), চৌমুহনী পৌরসভার কাজী মো. সোলায়মান (৬৪), বেগমগঞ্জ একলাশপুরের নূরুল হক (৬২), দূর্গাপুরের নবীর হোসেন (৬৫), শরীফপুর ইউনিয়নের মধ্য খানপুর গ্রামের মো হানিফ (৬০), বেগমগঞ্জ ইউনিয়নের নূর মোহাম্মদ (৫২), চৌমুহনী পৌরসভার কলেজ রোড এলাকার বিপ্লব রায় (৬৫) ও আলাইয়পুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মাহমুদুল হাসান (৩০) একই এলাকার আবুল কালাম আজাদ (৬৫), সদর উপজেলার নোয়াখালী ইউনিয়নের নোয়াখালী মৌজার আশরাফুল ইসলাম আবু (৫৭) ও চাটকিল পৌরসভার ছয়ানী টগবা এলাকার বুলবুলের নাহার (৫৫)।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ