Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাস্তায় পড়ে থাকা লোকটিকে উদ্ধার করলো পুলিশ

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ জুন, ২০২০, ১০:৩০ পিএম

রাজধানীর পুরান ঢাকার বংশাল থানার মালিটোলা পিয়াসী হোটেলের সামনে রাস্তার পাশে অচেতন অবস্থায় পড়ে ছিলেন এক ব্যক্তি। করোনা আতঙ্কে কেউই কাছে আসছিল না। সবাই যার যার মতো পাশ কাটিয়ে চলে যাচ্ছিল। কিন্তু বংশাল থানা পুলিশ সদস্যরা দায় এড়িয়ে যেতে পারেননি। অচেতন ব্যক্তিকে উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য হাসপাতালে নিয় যান তারা।

বংশাল থানার ওসি শাহীন ফকির বলেন, গত বৃহস্পতিবার সকাল ১১ টার দিকে রাস্তায় পাশে অচেতন অবস্থায় এক ব্যক্তির পড়ে থাকার খবর পেয়ে দ্রæত ঘটনাস্থলে পুলিশ পাঠাই। সেখানে গিয়ে দেখা গেল, করোনা রোগী সন্দেহে ওই ব্যক্তিকে কেউ ধরছেন না, এমনকি কাছেও আসছেন না। পুলিশ অজ্ঞাতনামা ২৭ বছর বয়সী এই ব্যক্তিকে পিপি, হ্যান্ড গøাভস ও মাস্ক পড়িয়ে গাড়িতে উঠিয়ে চিকিৎসার জন্য দ্রæত স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়।
তিনি বলেন, ওই ব্যক্তির পকেটে থাকা মানিব্যাগের মধ্যে একটি মোবাইল ফোন নাম্বার পাওয়া যায়। মোবাইল ফোন নাম্বারে যোগাযোগ করলে জানা যায় অচেতন হয়ে পড়ে থাকা ব্যক্তির নাম মরন কর্মকার। তার গ্রামের বাড়ি চাঁদপুর জেলার মতলব থানার ইছাদি বেওয়ালিয়া গ্রামে। তিনি ঢাকায় একটি জুয়েলার্সের দোকানে কাজ করেন। বৃহস্পতিবার গ্রাম থেকে ঢাকায় আসেন।
ওসি শাহিন ফকির চিকিৎসকদের বরাত দিয়ে আরও বলেন, প্রাথমিকভাবে মরন কর্মকার নেশাজাতীয় দ্রব্যে অচেতন হয়ে পড়েছিলেন বলে হাসপাতাল থেকে জানানো হয়েছে। পরে সুস্থ হওয়ার পর বৃহস্পতিবার রাতেই তার স্বজনরা এেেস হাসপাতাল থেকে গ্রামের বাড়ি নিয়ে যান। করোনা পরীক্ষার জন্য তার স্যাম্পলও রাখা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পুলিশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ