Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

খুলনা কর্ণার

প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

উৎসবের নগরী খুলনা
পরপর দু’ম্যাচে জিম্বাবুয়েকে পরাজিত করায় টাইগারদের বিজয় আনন্দে উল্লাসিত খুলনাবাসী। গতকাল কর্মচঞ্চল দিন হওয়া সত্ত্বেও গ্যালারি ছিল পরিপূর্ণ। তাদের নিরাশ করেনি মাশরাফি, সাকিব, তামীম, সাব্বিররা। জিম্বাবুয়েকে ৪২ রানে হারিয়ে হোয়াইটওয়াশের পখটা প্রশস্ত করে রাখলো বাংলাদেশ। যার উদযাপনটাও আকাশে আতশ-বাজির ঝলকানি দিয়ে করলো খুলনাবাসী।

চার ছক্কায় উল্লাস
সফরকারী জিম্বাবুয়ের বিপক্ষে বাংলাদেশ ক্রিকেট দলের টি-২০ সিরিজের দ্বিতীয় ম্যাচে খুলনার শেখ আবু নাসের স্টেডিয়াম ছিল দর্শক উন্মাদনায় ভরপুর। টীম বাংলাদেশের জন্যে ‘লাকি ভেন্যু’ বলে কথা। তাইতো বাংলাদেশ দলের ব্যাটিংয়ের সময় চার-ছক্কা উল্লাসে মেতে উঠেন খুলনার ক্রিড়াপ্রেমীরা। কর্মচঞ্চল দিন হলেও টাইগার ভক্তদের সমাগমে স্টেডিয়ামের গ্যালারি ছিল কানাই কানাই পরিপূর্ণ। মাঠে নেমেই তামিম, সৌম্য, সাব্বিরের ঝড়ো ব্যাটিংয়ে মুগ্ধ হয় গ্যালারি পূর্ণদর্শক।
গ্যালারিতে সেলফি ধুম!
জিম্বাবুয়ের বিপক্ষে খুলনা শেখ আবু নাসের স্টেডিয়ামে গতকাল ২য় টি-২০ ম্যাচের গ্যালারি ছিল আনন্দ আর উল্লাসে ভরা। সেই সাথে যোগ হয়েছে হালের বাতাস ‘সেলফি’ উৎসব। ক্লিক ক্লিক শব্দে গোটা গ্যালারীর দর্শকেরা মেতে উঠেছে সেলফি উৎসবে। খেলা দেখতে মাঠে আসা দর্শকরা স্টেডিয়ামের গ্যালারিতে নিজ নিজ সিট দখলের পরপরই মেতে উঠছেন স্মার্টফোন বা ট্যাবলেট দিয়ে সেলফি তুলে মুহূর্তটাকে স্মরণীয় করে রাখতে এ প্রয়াস। পরিবার-পরিজন, আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধবদের একফ্রেমের সেলফি তোলার এমন দৃশ্য দেখে মনে হতে পারে গ্যালারীতে যেন চলছে সেলফি ধুম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনা কর্ণার

১৮ জানুয়ারি, ২০১৬
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ