Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে উপসর্গ নিয়ে ৮ ঘণ্টার ব্যবধানে দুই ভাইয়ের মৃত্যু

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৬ জুন, ২০২০, ১০:৩২ এএম | আপডেট : ১১:০৯ এএম, ৬ জুন, ২০২০

চট্টগ্রামের হাটহাজারীতে ৮ ঘণ্টার মধ্যে করোনা উপসর্গ নিয়ে দুই সহোদরের মৃত্যু হয়েছে। তারা হলেন- পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের পূর্ব দেওয়ান নগরের মরহুম গোলাম রসুলের ছেলে মধ্যপ্রাচ্য প্রবাসী মো. শাহ আলম (৩৬) এবং তার ছোট ভাই হাটহাজারী বাজারের এন জহুর মার্কেটের ব্যবসায়ী মো. শাহ জাহান (৩২)।

স্থানীয় জানান, শুক্রবার রাত ১০টায়
চমেক হাসপাতালে মারা যান ছোট ভাই ব্যবসায়ী শাহ জাহান। তার আগে শুক্রবার দুপুর ২টায় একই হাসপাতালে মারা যান
বড় ভাই শাহ আলম।
দুই ভাইয়ের মৃত্যুতে পরিবারে শোকের মাতম চলছে। এলাকায় নেমে এসেছে শোকের ছায়া। নিকটাত্মীয়দের অভিযোগ, আইসিইউ সুবিধা না পাওয়ায় বিনা চিকিৎসায় দুই ভাইয়ের মৃত্যু হয়েছে।

জানা গেছে, দুই ভাই করোনা উপসর্গ নিয়ে চার দিন আগে চমেক হাসপাতালে ভর্তি হন। এর মধ্যে শ্বাসকষ্ট দেখা দিলে তাদের আইসিইউতে নেওয়া যায়নি। হাসপাতালে কোন আইসিইউ খালি ছিলো না বলে জানান চিকিৎসকরা ।


পারিবারিক সূত্র জানায়, দুবাইয়ের আবীরস্থ সবজি মার্কেটে কাজ করতেন মো. শাহ আলম । গেল জানুয়ারি মাসের শেষের দিকে ছুটিতে দেশের বাড়িতে বেড়াতে আসেন। করোনার সংকটের কারণে আটকা পড়েন দেশে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

৫ ফেব্রুয়ারি, ২০২৩
১০ ডিসেম্বর, ২০২২
৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ