Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০, ২৩ আষাঢ় ১৪২৭, ১৫ যিলক্বদ ১৪৪১ হিজরী

রাজাপুরে নিখোঁজের তিনদিন পরে রাকিবের লাশ উদ্ধার

রাজাপুর ( ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ জুন, ২০২০, ১২:২৬ পিএম

ঝালকাঠিতে নিখোঁজের তিন দিন পর রাকিব হাওলাদার (২২) নামে এক কলেজ ছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। শনিবার সকাল সাড়ে ছয়টার দিকে জেলার রাজাপুর উপজেলার বড়ইয়া ইউনিয়নের চল্লিশ কাহনিয়া লঞ্চঘাট এলাকার বিশখালী নদী থেকে তার লাশ উদ্ধার করা হয়।
স্থানীয়রা জানায়, গত বৃহস্পতিবার রাতে বাদুরতলা লঞ্চঘাটে নোঙর করা একটি বালুর জাহাজে বন্ধুদের সাথে আড্ডা দেয়ার সময় পা পিছলে বিশখালী নদীতে পড়ে নিখোঁজ হয় রাকিব।এরপর থেকেই ফায়ার সার্ভিসের ডুবুরি দল ও স্থানীয়রা রাকিবকে অনেক খোঁজাখুঁজি করলেও পায়নি। নিখোঁজের তিন দিন পর আজ শনিবার সকালে ঘটনাস্থল থেকে প্রায় চার কিলোমিটার দূরে চল্লিশ কাহনিয়া এলাকায় ইট ভাটার পাশে বিশখালী নদীতে রাকিবের লাশ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে। রাকিবের পিতা মাতা অনাপত্তি দিলে পুলিশ ময়না তদন্ত না করে পিতার কাছে লাশ হস্তান্তর করে।
নিখোঁজ রাকিব উপজেলার মঠবাড়ি ইউনিয়নের পুখরিজানা গ্রামের মো. রাজ্জাক হাওলাদারের ছেলে এবং বরিশালের হাতেম আলী কলেজের অনার্স দ্বিতীয় বর্ষে শিক্ষার্থী।রাকিবকে আজ৬ জুন বেলা সাড়ে এগারটায় জানাজা শেষে পারিবারিক কবরস্হানে দাফন করা হয়েছে। এলাকায় শোকের মাতম বইছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ