Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ০৩ জুলাই ২০২০, ১৯ আষাঢ় ১৪২৭, ১১ যিলক্বদ ১৪৪১ হিজরী
শিরোনাম

কোটালীপাড়ায় নিখিল তালুকদার নিহতের ঘটনায় ৫ লক্ষ টাকা আর্থিক সহায়তা

কোটালীপাড়া ( গোপালগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ জুন, ২০২০, ৩:১৮ পিএম | আপডেট : ৩:২৪ পিএম, ৬ জুন, ২০২০

গোপালগঞ্জের কোটালীপাড়ায় পুলিশের পিটুনিতে নিখিল তালুকদার নিহতের ঘটনায় জরুরি বৈঠকে ৫ লক্ষ টাকা আর্থিক সহায়তা দেওয়া হয়েছে।

আজ শনিবার দুপুরে উপজেলা পরিষদ হল রুমে এসভাটি অনুষ্ঠিত হয়।

উপজেলা চেয়ারম্যান বিমল কৃষ্ণ বিশ্বাসের সভাপতিত্বে সভায় অন্যান্যদের মধ্যে সাবেক উপজেলা চেয়ারম্যান মুজিবুর রহমান হাওলাদার,পৌর মেয়র হাজি মোঃ কামাল হোসেন শেখ,আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ,সাবেক সাধারণ সম্পাদক এস এম হুমায়ুন কবির, যুগ্ন সাধারণ সম্পাদক হিরন ইউপি চেয়ারম্যান গোলাম কিবরিয়া দাড়িয়া,কোটালীপাড়া থানার অফিসার ইনচার্জ ওসি শেখ লুৎফর রহমান,ওসি তদন্ত মোঃ জাকারিয়া,রামশীল ইউপি চেয়ারম্যন খোকন চন্দ্র বালা,অধ্যক্ষ জয়দেব বালা,কমল তালুকদার ও নিহতের পরিবারের সদস্যরা সহ স্হানীয় গন্যমান্য ব্যক্তিগণ উপস্হিত ছিলেন।

সভা শেষে রামশীল ইউপি চেয়ারম্যান খোকন চন্দ্র বালা জানান নিহতের পরিবারকে নগত ৫ লক্ষ টাকা এবং তার ছোট ভাইকে চাকুরির ব্যবস্হা সহ অন্যান্য সুযোগ সুবিধা দেওয়ার সিব্ধান্ত হয়েছে।


উপজেলা চেয়ারম্যান বিমল কৃষ্ণ বিশ্বাস বলেন পুলিশের পক্ষ থেকে দোষী ওই পুলিশের এ এস আই সামিম উদ্দিনের বিরুব্দে বিভাগীয় শাস্তির প্রতিশ্রুতি দেওয়া হয়েছে এবং আমরা নিহতের পরিবারকে ৫ লক্ষ টাকা আর্থিক সহায়তা সহ অন্যান্য সুযোগ সুবিধা দেওয়ার সিব্ধান্ত নিয়েছি।


এর আগে গত মঙ্গলবার তাস খেলার অপরাধে উপজেলার রামশীল গ্রামের নিলকান্ত তালুকদারের ছেলে নিখিল তালুকদারকে কোটালীপাড়া থানার এ এস আই সামিম উদ্দিনের পিটুনিতে কোমরের হাড় ভেঙ্গে নিহত হওয়ার অভিযোগ করা হয় তার পরিবারের পক্ষ থেকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ