Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১০ জুলাই ২০২০, ২৬ আষাঢ় ১৪২৭, ১৮ যিলক্বদ ১৪৪১ হিজরী

মৌলভীবাজারে করোনা উপসর্গ নিয়ে এক জনের মৃত্যু, আক্রান্ত ১৫২ জন, সুস্থ হয়েছেন ৫৮ জন

মৌলভীবাজার জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ জুন, ২০২০, ৪:০৩ পিএম

করোনা উপসর্গ নিয়ে মৌলভীবাজার পৌর শহরের ৮নং ওয়ার্ডের গোবিন্দশ্রী এলাকার ইলেকট্রিশিয়ান কমরু মিয়া নামে এক ব্যাক্তির মৃত্যু।
তিনি বেশ কিছুদিন থেকে ডায়াবেটিস রোগে ভোগছিলেন। গত একসপ্তাহ থেকে তার শরিরে জ¦র, কাশি ও স্বাসকষ্ট দেখা দিলে নর্থ ইষ্ট মেডিকেল কলেজ হাসপাতালে ভতি করলে শুক্রবার রাতে মৃত্যু হয়। মৃত্যুর পর কর্তব্যরত ডাক্তার মৃত ব্যাক্তির শরীরের নমুনা সংগ্রহ করে স্বাস্থ্য অধিদপ্তরে পাঠিয়েছে। মৌলভীবাজার মডেল থানার ওসি আলমগির হোসেন বিষয়টি নিশ্চিত করেন।
মৌলভীবাজারের তাকরীম ফাইন্ডেশনের সদস্যরা গোছল, দাফন ও কাপনে সহযোগীতা করে। ৬ জুন সকাল ১১টায় পশ্চিম বাজার জামে মসজিদ সংলগ্ন মাঠে জানাযার নামাজ সামাজিক দূরত্ব বজায় রেখে অনুষ্ঠিত হয়। ইমামতি করেন তাকরীম ফাউন্ডেশন মৌলভীবাজার এর সিনিওর সদস্য মাওলানা মোঃ মাহফুজুর রহমান। তাকরীম ফাউন্ডেশন অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা টিম প্রধান সাইফুল ইসলাম সরকার জুনেদ, সহকারী টিম প্রধান এস, এম, গোলাম কিবরিয়া, টিম সমন্নয় কারী সুমন আহমদ,সহকারী টিম সমন্নয়কারী প্রভাস ভট্রাচার্য্য, সিনিওর সদস্য আব্দুল আহাদ, মোঃ তাজুল ইসলাম, আলমগীর আহমদ।
মৌলভীবাজার জেলায় মোট ১৫২ জন করোনা আক্রান্ত হয়েছেন। সুস্থ হয়েছেন ৫৮ জন। করোনায় মৃত্যবরণ করেন ৫ জন। করোনা উপসর্গ নিয়ে মৃত্যু বরণ করেছেন ১৪ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ