Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৫ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

লালপুরে ৩২৭ জনের নমুনা সংগ্রহ আক্রান্ত -৭, সুস্থ-২

লালপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ জুন, ২০২০, ৪:০৬ পিএম

নাটোরের লালপুর উপজেলায় এপর্যন্ত মোট ৩২৭ জনের করোনা ভাইরাসের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য নাটোর সিভিল সার্জনের নিকট পাঠিয়েছে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স। এর মধ্যে ২৬৬ জনের রিপোর্ট নেগেটিভ ও একজন আট বছর বয়সী শিশু, দুুইজন মেডিকেল স্টার্ফ, একজন পুলিশের গোয়েন্দা সংস্থার সদস্যসহ মোট ৭জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। আক্রান্ত ৭জনের মধ্যে দুইজন সুস্থ হয়েছে বাঁকি ৫জনও সুস্থর পথে। লালপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাক্তার আমিনুল ইসলাম সত্যতা নিশ্চিত করেছেন।
গত ৪ জুন সর্বশেষ ৩৮জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন নাটোর সিভিল সার্জনের নিকট পাঠায় উপজেলা স্বাস্থ্য বিভাগ।
লালপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাক্তার আমিনুল ইসলাম জানান,‘গত ৪এপ্রিল থেকে লালপুর উপজেলায় করোনা ভাইরাসের নমুনা সংগ্রহ শুরু হয়। এপর্যন্ত মোট ৩২৭ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এবং ২৭৩জনের রিপোর্ট এসেছে এর মধ্যে ২৬৬জনের নেগেটিভ ও ৭জনের পজেটিভ এসেছে। আর বাঁকি ৫৪ জনরে রিপোর্ট এখন পর্যন্ত পেন্ডিং রয়েছে।’তিনি আরো জানান, আক্রান্ত ৭জনের মধ্যে ২জন সম্পূর্ন সুস্থ হয়েয়ে ফিরে গেছেন। আর বাঁকি ৫জনও সুুস্থথার পথে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

২২ অক্টোবর, ২০২০

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ